ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

জাতীয়

৬ষ্ঠ বারের মতো রংপুর রেঞ্জের সেরা লালমনিরহাটের এসপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
৬ষ্ঠ বারের মতো রংপুর রেঞ্জের সেরা লালমনিরহাটের এসপি সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে রংপুর রেঞ্জের বিভাগীয় মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক তার কার্যালয়ের সম্মেলন কক্ষে সেরাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

লালমনিরহাট: আইনশৃঙ্খলা রক্ষা, আসামি তামিল, মাদক জব্দ ও সেবা দান এ তিনটি বিষয়ে রংপুর রেঞ্জের সেরা হিসেবে পুরস্কৃত হয়েছেন লালমনিরহাটের পুলিশ সুপারসহ (এসপি) জেলার তিন পুলিশ কর্মকর্তা।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে রংপুর রেঞ্জের বিভাগীয় মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক তার কার্যালয়ের সম্মেলন কক্ষে সেরাদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

ষষ্ঠ বারের মতো রংপুর রেঞ্জের সেরা পুলিশ সুপার লালমনিরহাটের পুলিশ সুপার এসএম রশিদুল হক, তৃতীয় বারের মতো শ্রেষ্ঠ লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম ও শ্রেষ্ঠ সহকারী উপ পরিদর্শক (এসআই) হিসেবে লালমনিরহাট সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মোস্তাফিজুর রহমান নির্বাচিত হয়েছেন।

 

তাদের হাতে সনদ ও ক্রেস্ট তুলে দেওয়ার সময় অতিরিক্ত ডিআইজি অপরাধ ও অভিযান চৌধুরী মঞ্জুরুল কবির (বার), রংপুরের পুলিশ সুপার মিজানুর রহমান, কুড়িগ্রামের পুলিশ সুপার মেহেদুল করিমসহ রংপুর বিভাগের বিভিন্ন জেলার পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ষষ্ঠ বারের মতো রংপুর রেঞ্জের সেরা পুলিশ সুপার নির্বাচিত হওয়া প্রসঙ্গে এসএম রশিদুল হক বাংলানিউজকে বলেন, এ অর্জন জেলাবাসীর। এ অর্জন জেলা পুলিশ বাহিনীর।  

লালমনিরহাটকে অপরাধমুক্ত আদর্শ জেলা হিসেবে গড়তে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa