চাঁপাইনবাবগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩ শ’ কেজি চকলেট জব্দ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিমাণ কম দেওয়ার অভিযোগে প্রায় ৩ শ’ কেজি চকলেট জব্দ করে।

চাঁপাইনবাবগঞ্জ: সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও পরিমাণ কম দেওয়ার অভিযোগে প্রায় ৩ শ’ কেজি চকলেট জব্দ করে। এছাড়া ওজনে কম দেওয়া ও আয়োডিনবিহীন লবণ বিক্রি করার দায়ে কয়েকটি প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।

সংশ্লিষ্ট সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসির উদ্দীন মাহমুদের নেতৃত্বে র‌্যাব, বিএসটিআই, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও বিসিক কর্মকর্তাদের সমন্বয়ে ভ্রাম্যমাণ আদালত শহরের আরামবাগ এলাকার সালমা ফুড প্রোডাক্টসে অভিযান চালায়। এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য সামগ্রী তৈরির অভিযোগে ৩শ কেজি নিম্নমানের চকলেট জব্দ ও কালখানার মালিক আকরাম আলীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

জব্দ করা চকলেটগুলো মহানন্দা নদীতে ফেলে ফেলে দেওয়া হয়।

পরে শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আল্লাহ’র দান স্টোর, মোজাম্মেল স্টোর ও হাই স্টোরকে আয়োডিনবিহীন লবণ বিক্রির অভিযোগে ১ হাজার টাকা করে জরিমানা করা হয়। এছাড়া পরিমাণে কম দেওয়ার অভিযোগে বাবু স্টোরকে ২ হাজার টাকা ও অস্বাস্থ্যকর পরিবেশে বেকারি সামগ্রী তৈরির অভিযোগে মাহমুদা বেকারিকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালে পৌর এলাকার আরামবাগের আজাইপুর মহল্লার আব্দুর রউফের ছেলে রকিবকে (৪২) গ্রেপ্তার করা হয় ৫ লিটার চোলাই মদসহ। অবৈধ মাদকদ্রব্য বহনের দায়ে আদালত তাকে ৬ মাসের কারাদণ্ড দিয়ে জেলা কারাগারে প্রেরণ করেন।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

স্ত্রীর সঙ্গে অভিমান: শ্বশুরবাড়ীতেই স্বামীর আত্মহত্যা
রাজউক আর দুর্নীতি এখন সমার্থক: ইফতেখারুজ্জামান
ভোটগ্রহণের পরিবেশ নিশ্চিত করুন: ইসিকে তাবিথ
সেই নারীর খোঁজে হাসপাতালে স্বামী
প্রচারণার জোয়ার ভোটের বাক্সেও দেখতে চান মেনন


আমার কোনো গ্রুপ নেই, চবি ছাত্রলীগ নিয়ে নওফেল
দারুণ দুর্দশায় মাইলি সাইরাস
মোদী ঢাকায় আসছেন ১৭ মার্চ
ঢাকার ভোট পর্যবেক্ষণে থাকছেন ৬৭ বিদেশি পর্যবেক্ষক
করোনাভাইরাস আতঙ্ক প্রভাব ফেলেছে চীনের ক্রীড়াঙ্গনেও