বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যানের মিথ্যা মামলায় জামিন ও মসজিদ-কবরস্থান নির্মাণ উদ্বোধনে শোকরানা দোয়া

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান (শাহ আলম) আরো ৪টি মিথ্যা মামলা থেকে জামিন পাওয়ায় বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দি ইউনিয়নের হিজলাকান্দি গ্রামে বিশেষ শোকরিয়া মোনাজাত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রতিনিধি: বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান (শাহ আলম) আরো ৪টি মিথ্যা মামলা থেকে জামিন পাওয়ায় বাঞ্ছারামপুর উপজেলার পাহাড়িয়াকান্দি ইউনিয়নের হিজলাকান্দি গ্রামে বিশেষ শোকরিয়া মোনাজাত ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এর আগে সেখানে বসুন্ধরা গ্রুপের উদ্যোগে নির্মাণ হতে থাকা মসজিদের ছাদ ঢালাই কাজ ও গোরস্থান নির্মাণের উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে গ্রামের শত শত নারী-পুরুষ অংশ নেন।

মসজিদের ছাদ ও কবরস্থান উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন এলাকার জনপ্রিয় ইউপি চেয়ারম্যান আবদুল গণি তালুকদার। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের নির্বাহী প্রকৌশলী (এস্টেট) মো. সফিকুল ইসলাম এবং এস্টেট কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।

এছাড়া স্থানীয় এলাকাবাসীর মধ্যে বিশিষ্ট সমাজকর্মী হুমায়ূন কবীর, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম তালুকদার বাদল, আমীর হোসেন, মো. সোলায়মান, জোহর আলী, মিজান মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

২৫ বছর ধরে জনপ্রতিনিধিত্বকারী ইউপি চেয়ারম্যান আবদুল গনি এবং বসুন্ধরা সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে এলাকাবাসীর দাবি ছিল একটি পাকা মসজিদ ও গোরস্থানের। সে দাবির পরিপ্রেক্ষিতে বসুন্ধরার চেয়ারম্যান হিজলাকান্দিতে ১৭ লাখ টাকা ব্যয়ে মসজিদ এবং পাহাড়িয়াকান্দি ও বড়কান্দি গ্রামের জন্য প্রায় ২৫ লাখ টাকা ব্যয়ে একটি কবরস্থান নির্মাণ কাজ শুরু করেন। এতে ওই এলাকার প্রায় ২০ হাজার মানুষ উপকারভোগী হবেন।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

‘ই-পাসপোর্ট ডিজিটাল জগতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করবে’
সিএএ স্থগিত করতে ভারতীয় সুপ্রিম কোর্টের অস্বীকৃতি
ঝালকাঠিতে ২ ‘মাদক ব্যবসায়ী’ আটক
কাউন্সিলর প্রার্থী সারোয়ারের প্রার্থিতা বাতিল চান তাবিথ
৬ মাসের মধ্যে শেষ হবে বিজিএমইএ ভবন ভাঙার কাজ


ধানের দামের অজুহাতে ফের বাড়ালো চালের দাম
সিআরবি জোড়াখুন মামলার প্রধান আসামি গ্রেফতার
দৃষ্টিশক্তি ভালো রাখতে যা করবেন 
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের লুকোচুরি
কর বাড়ানো নয়, সমন্বয় করা হবে: তাপস