গুলিস্তানের শীর্ষ সন্ত্রাসী শামীম অস্ত্রসহ গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর পল্টন এলাকা থেকে রোববার দিনগত রাতে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শামীমকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন ৩-এর একটি দল। এ সময় তার কাছ থেকে দুটি বিদেশি পিস্তল ও মাদক উদ্ধার করে র‌্যাব।

ঢাকা: রাজধানীর পল্টন এলাকা থেকে রোববার দিনগত রাতে শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী শামীমকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটলিয়ন ৩-এর একটি দল। এ সময় তার কাছ থেকে দুটি বিদেশি পিস্তল ও মাদক উদ্ধার করে র‌্যাব।

র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, মেজর মো. এমারত হোসেন, মেজর এম এম শফিকুর রহমান ও ক্যাপ্টেন মো. শরীয়তউল্লাহর নেতৃত্বে র‌্যাব ৩-এর একটি দল রাত ২টার দিকে পীর ইয়ামেনী আবাসিক হোটেলে অভিযান চালিয়ে চতুর্থ তলার ৫২১ নম্বর কক্ষ থেকে শামীমকে গ্রেপ্তার করে।

এ সময় তার কাছ থেকে আটটি গুলিসহ আমেরিকার তৈরী একটি নাইন এমএম পিস্তল, চারটি গুলিসহ চীনের তৈরি একটি পিস্তল, ৯০টি ইয়াবা ট্যাবলেট ও ৪৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

হোটেল কর্তৃপক্ষের উদ্ধৃতি দিয়ে র‌্যাব জানায়, শামীম হোটেলে জোরপূর্বক অবস্থান করে বিভিন্ন ধরনের অপকর্ম করতেন এবং তার ভয়ে কর্তৃপক্ষ সবসময় আতঙ্কিত থাকতো। এ সময় তার নামে কোনো কক্ষ বরাদ্দ ছিল না বলেও ওই সূত্র জানায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, শামীম র‌্যাবের কাছে গুলিস্তান এলাকার বিভিন্ন মাদককেন্দ্র নিয়ন্ত্রণ কথা স্বীকার করেন। তিনি পুরান ঢাকার মাদক ব্যাবসায়ীর কাছ থেকে পাইকারি দরে ইয়াবা ও ফেনসিডিল কিনে মাদক কেন্দ্রগুলোতে সরবরাহ করতেন।

মতিঝিল এলাকায় দিনে মাত্র ২৫০ টাকায় আগ্নেয়াস্ত্র ভাড়া দিতেন বলেও র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেন শামীম।

বাংলাদেশ সময় : ১৬২৫ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

মেহেরপুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু
আশুলিয়ায় জুয়া খেলার সময় আটক ৫
অসহায় তিন পরিবারের পাশে ঈশ্বরদীর ইউএনও   
ইউজিসির নির্দেশনা উপেক্ষা করে রাবিতে সান্ধ্য কোর্স চালু
রূপগঞ্জে চার প্রতিষ্ঠানে অবৈধ গাস সংযোগ বিচ্ছিন্ন


অবৈধ বালু উত্তোলন: ড্রেজার মেশিন ধ্বংস-জরিমানা
পুলিশের ভুলে একদিন জেল খাটলেন নিরাপরাধ মিজান
মধুপুরে থাই রাষ্ট্রদূতের কৃষি খামার পরিদর্শন
কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে-পায়ের রগ কেটে হত্যা
ভৈরবে মাদকদ্রব্য অফিসে আগুনের ঘটনায় মামলা