রাজশাহীতে নকল প্রসাধনী তৈরির দায়ে গ্রেপ্তার ৩, মালামাল উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজশাহীতে নকল প্রসাধনী তৈরির কারখানা থেকে বিপুল পরিমাণ মালামাল উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রাজশাহী: রাজশাহীতে নকল প্রসাধনী তৈরির কারখানা থেকে বিপুল পরিমাণ মালামাল উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার রাজপাড়া থানা পুলিশ নকল প্রসাধনী কারখানা রয়েছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর তেরখাদিয়া এলাকার অ্যাপোলো নামের একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় নকল প্রসাধনী তৈরি চক্রের মূল হোতা সোহাগ এবং তার সহযোগী মানিক ও রাজুকে গ্রেপ্তার করে পুলিশ।

অভিযান কালে পুলিশ ওই কারখানা থেকে বিপুল পরিমাণ ভেজাল প্রসাধন সমাগ্রী, বিভিন্ন কোম্পানির রঙ ফর্সাকারী ক্রিমের প্যাকেট, স্টিকার ও ক্রিম তৈরির উপকরণ উদ্ধার করে।

অভিযান পরিচালনাকারী রাজপাড়া থানার এসআই মাসুদ রানা বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘চক্রটি নগরীর আবাসিক এলাকায় বাড়ি ভাড়া নিয়ে দীর্ঘদিন যাবৎ ভেজাল প্রসাধনী উৎপাদন ও রাজশাহীসহ বিভিন্ন জেলা-উপজেলায় সরবরাহ করে আসছিল।’

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ফেয়ার অ্যান্ড ফ্রেস, ফেয়ারম্যাক্স, ফেয়ারনেস ও নন্দিনী কোম্পানির নকল প্রসাধনী এবং প্রসাধনী তৈরির মালামাল উদ্ধার করা হয়।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তঅ শহিদুল হক বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘গত বছরও এ চক্রের মূল হোত সোহাগ একই ঘটনায় গ্রেপ্তার হয়। পরে জামিনে বেরিয়ে এসে আবারো অন্য স্থানে বাড়ি ভাড়া নিয়ে নকল প্রসাধন সমগ্রীর ব্যবসা শুরু করে।’

তিনি জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর দুপুরে আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

করোনা ভাইরাসে চীনে মৃত বেড়ে ৮০
পুকুরে মিললো পুলিশ পুত্রের মরদেহ
চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কিশোর নিহত
মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছর কারাদণ্ড


সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের
জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি
চীনে ভ্রমণ স্থগিতের কথা ভাবছে স্বাস্থ্য মন্ত্রণালয়
ধানের শীষে ভোট চাইলেন তাবিথের মা
ইশরাকের গণসংযোগে হামলায় ফখরুলের প্রতিবাদ