যশোরের এক বাড়িতে সন্ত্রাসী হামলা: লক্ষাধিক টাকাসহ গহনা লুট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

শহরের চাঁচড়া রায়পাড়ার এক বাড়িতে হামলা চালিয়ে লক্ষাধিক টাকাসহ পাঁচ ভরি স্বর্ণালঙ্কার লুট ও আসবাবপত্র ভাঙচুর করেছে সন্ত্রাসীরা। রোববার রাত ৯টার দিকে জনৈক আসলামের বাড়িতে তারা ভাঙচুর ও লুটপাট চালায়।

যশোর: শহরের চাঁচড়া রায়পাড়ার এক বাড়িতে হামলা চালিয়ে লক্ষাধিক টাকাসহ পাঁচ ভরি স্বর্ণালঙ্কার লুট ও আসবাবপত্র ভাঙচুর করেছে সন্ত্রাসীরা।

রোববার রাত ৯টার দিকে জনৈক আসলামের বাড়িতে তারা ভাঙচুর ও লুটপাট চালায়।  

ঘটনার পর রাত ১০টার দিকে রায়পাড়ারই তুলোতলায় অভিযান চালিয়ে একটি চাকুসহ প্রদীপ ঘোষ, বাবু শেখ ও মন্টু দত্ত নামে তিন যুবককে আটক করে পুলিশ। কোতয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) হাফিজ অভিযান পরিচালনা করেন।

তিগ্রস্ত গৃহকর্ত্রী কোহিনুর ও কোতয়ালি মডেল থানার পুলিশ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, যশোর শহরের ষষ্টিতলা পাড়ার নিত্য ঘোষের ছেলে সন্ত্রাসী শিশিরের নেতৃত্বে ৪/৫ জন যুবক চাঁচড়া রায়পাড়া এলাকার আসলামের বাড়িতে হামলা চালায়।

সে সময় গৃহকর্তা বাড়িতে ছিলেন না। তার স্ত্রী কোহিনুরকে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যাপক তাণ্ডব চালায় সন্ত্রাসীরা। তারা আলমারি ভেঙে ৫ ভরি অলঙ্কার ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা লুট করে।  এ সময় সন্ত্রাসীরা কোহিনুরের কান থেকে স্বর্ণের গহণা খুলে নেয়।

তবে এ ঘটনায় থানায় কোনো মামলা হয়নি বলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানিয়েছেন কোতয়ালি মডেল থানার সেকেন্ড অফিসার মোস্তাফিজুর রহমান।

বাংলাদেশ সময়: ০০৩০ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কিশোর নিহত
মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছর কারাদণ্ড
সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের
জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি


চীনে ভ্রমণ স্থগিতের কথা ভাবছে স্বাস্থ্য মন্ত্রণালয়
ধানের শীষে ভোট চাইলেন তাবিথের মা
ইশরাকের গণসংযোগে হামলায় ফখরুলের প্রতিবাদ
ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন
অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী