আগ্রাবাদে অপহৃত ব্যবসায়ী ৭ ঘণ্টা পর মুক্ত: ১৪ লাখ টাকা লুট

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নগরীর আগ্রাবাদ থেকে অপহরণের সাত ঘণ্টা পর জামাল উদ্দিন নামে এক গাড়ি ব্যবসায়ীকে সীতাকুণ্ডে ছেড়ে দিয়েছে অপহরণকারীরা। রোববার রাত ১০টার দিকে সীতাকুণ্ড থেকে ডাবলমুরিং থানায় পৌঁছেন বিধ্বস্ত ব্যবসায়ী।

চট্টগ্রাম: নগরীর আগ্রাবাদ থেকে অপহরণের সাত ঘণ্টা পর জামাল উদ্দিন নামে এক গাড়ি ব্যবসায়ীকে সীতাকুণ্ডে ছেড়ে দিয়েছে অপহরণকারীরা।

রোববার রাত ১০টার দিকে সীতাকুণ্ড থেকে ডাবলমুরিং থানায় পৌঁছেন বিধ্বস্ত ব্যবসায়ী। দুপুর তিনটায় আগ্রাবাদের স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক থেকে পে-অর্ডার ভাঙিয়ে ১৪ লাখ টাকা তুলে পাশ্ববর্তী এইচএসবিসি ব্যংকে যাচ্ছিলেন তিনি। রাস্তা পার হওয়ার সময় কয়েকজন অপহরণকারী তাকে অস্ত্রের মুখে মাইক্রোবাসে উঠতে বাধ্য করে। তার কাছে থাকা ১৪ লাখ টাকা তারা কেড়ে নেয়। এরপর তারা রাত ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের একটি পেট্রোল পাম্পের কাছে তাকে নামিয়ে দেয়।

ডাবলমুরিং থানার উপপরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার সিংহ
বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, রিকন্ডিশন্ড গাড়ি আমদানিকারক মেহরাব এন্টার প্রাইজের মালিক জামাল উদ্দিন মুক্তি পেয়ে থানায় এসেছেন। তিনি নিখোঁজ থাকার সময় তার ভাই জালাল উদ্দিন ডাবলমুরিং থানায় একটি সাধারণ ডায়রি (জিডি, নম্বর-১০১৪) করেন।

বাংলাদেশ সময়: ০০০৩ ঘণ্টা, আগস্ট ২৩, ২০১০

বৃহস্পতিবার ঢাকাবাসীকে ইভিএমের ব্যবহার শেখাবে ইসি
বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’


সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত
ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’
‘ধর্ম ব্যবহার করে কেউ যেনো সাম্প্রদায়িকতা না ছড়ায়’