কাপাসিয়ায় পরকীয়ার জেরে স্বামী খুন, স্ত্রীসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জেলার ম্যাপ

walton

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়ায় নিখোঁজের ৫দিন পর গজারী বন থেকে আবুল কালাম (৪২) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে উপজেলার বড়হড় মারুলিয়া পাড়া এলাকায় একটি গজারী বন থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী রাবেয়া আক্তার লাভলী (৩৫) ও তার কথিত প্রেমিক আলম মিয়াকে (৪৫) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

কাপাসিয়া থানার পরিদর্শক (অপারেশন) মো. মনিরুজ্জামান খান জানান, গত ৯ অক্টোবর সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার হাইলজোর এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে আবুল কালাম একই এলাকায় তার শ্বশুরবাড়ি যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এরপর তিনি নিখোঁজ হন। তাকে খুঁজে না পেয়ে গত বৃহস্পতিবার তার ভাই কাপাসিয়া থানায় সাধারণ ডায়রি  করেন। শনিবার (১৪ অক্টোবর) সকালে এলাকার কয়েকজন গরু চড়াতে গিয়ে পার্শ্ববর্তী বড়হড় এলাকায় মারুলিয়া পাড়ায় গজারী বনে আবুল কালামের মরদেহ দেখতে পায়। এক পর্যায়ে খবর পেয়ে তার বড়ভাই আব্দুল সালাম ও আব্দুস সামাদ ভাইয়ের মরদেহ শনাক্ত করে। পরে দুপুরে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

প্রাথমিক তদন্তে জানা গেছে, আলমের সাথে নিহতের স্ত্রী লাভলীর পরকীয়া ছিল। এর জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী ও তার কথিত প্রেমিক আলমকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৯ ঘন্টা, অক্টোবর ১৪, ২০১৭
আরএস/আরআই

ক্লিক করুন, আরো পড়ুন: পরকীয়া
Nagad
এনু-রুপনের ৯১ অ্যাকাউন্টে লেনদেন ২০০ কোটি টাকা
মেয়াদ শেষে অনুষ্ঠিত হবে চসিক নির্বাচন
অস্বাস্থ্যকর পরিবেশে সেমাই তৈরি, ২ কারখানায় জরিমানা
বিশ্বে করোনা শনাক্ত ১ কোটি ৩০ লাখ ছাড়ালো
র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ আটক ২


বুলবুলের সুর, আট বছর পর শুভমিতা-রিজভীর গান
হালকা প্রকৌশল পণ্য রপ্তানিতেও ভর্তুকি
সিইউজে’র প্রতিনিধি ইউনিটের নেতৃত্বে সাইদুল-সোহেল
শিক্ষার্থীদের প্রতিমাসে ৩০ জিবি ডাটা দিচ্ছে ইডিইউ
সীমান্ত পথে পশুর অবৈধ প্রবেশ বন্ধে কঠোর অবস্থানে মন্ত্রণালয়