চট্টগ্রামে ইমামের ছুরিকাঘাতে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের ফটিকছড়ির বখতপুর গ্রামে ইমামের ছুরিকাঘাতে মজিবুর রহমান (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘুমে ব্যাঘাত সৃষ্টি করার জের ধরে বাকবিতণ্ডা ও মারামারির এক পর্যায়ে রোববার সকালে বখতপুরের বায়তুল নুর মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: চট্টগ্রামের ফটিকছড়ির বখতপুর গ্রামে ইমামের ছুরিকাঘাতে মজিবুর রহমান (৩২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘুমে ব্যাঘাত সৃষ্টি করার জের ধরে বাকবিতণ্ডা ও মারামারির এক পর্যায়ে রোববার সকালে বখতপুরের বায়তুল নুর মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মজিবুর ওই গ্রামের মৃত সৈয়দুর রহমানের ছেলে।
 
ুদ্ধ এলাকাবাসী ইমাম হায়দার আলীকে গণপিটুনি দিলে আশংকাজনক অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফটিকছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সকালে মজিবুর ও আক্কাস আলী বায়তুল নুর মসজিদের সামনের পুকুর পাড়ে বসে গল্প করছিলেন। এ সময় ইমাম হায়দার আলী তার ঘুমের ব্যাঘাত ঘটছে বলে উল্লেখ করে তাদেরকে সেখান থেকে চলে যেতে বলেন। এরই জের ধরে ইমামের সঙ্গে তাদের কথাকাটাকাটি ও পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। এক পর্যায়ে ইমাম ছুরিকাঘাত করলে মজিবুর মারাত্মক আহত হন। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  নিয়ে যাওয়ার পর মজিবুর মারা যান।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ারকারে আগুন
ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক
৯ ঘণ্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু
ত্রিপুরা-আসামে এখনই সিএএ চালু না করার নির্দেশ আদালতের
শেষ রক্ষা হলো না অ্যাতলেটিকো মাদ্রিদের


কমছে সবজির দাম
স্বস্তিতে সবজি, চড়া মাছ-মসলা-চালের বাজার
শীতেও মিলছে ইলিশ, ফিরেছে ২০ বছর আগের হারানো মৌসুম
ছোটপর্দায় আজকের খেলা
আমন-আউশের মধ্যবর্তী সময়ে সরিষা চাষে কৃষকের বাড়তি আয়