শোক দিবস পালন না করায় বগুড়ায় ১৪ শিক্ষাপ্রতিষ্ঠানে কারণ দর্শানোর নোটিশ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বগুড়ার শেরপুর উপজেলার ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন না হওয়ায় কারণ দর্শানো নোটিশ দেওয়া হচ্ছে।

বগুড়া : বগুড়ার শেরপুর উপজেলার ১৪টি শিক্ষা প্রতিষ্ঠানে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন না হওয়ায় কারণ দর্শানো নোটিশ দেওয়া হচ্ছে।

শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মনজুর আলম প্রধান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, অভিযুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের কর্তৃপক্ষ জাতীয় শোক দিবস পালন না করে অন্যায় করেছেন। তাই তাদেরকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হচ্ছে। প্রয়োজনে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো জানান, গত ২৯ জুলাই শিক্ষা মন্ত্রণালয় এ বিষয়ে দেশের সব উপজেলায় একটি নির্দেশনা পাঠিয়েছিল। এর পরিপ্রেক্ষিতে জাতীয় শোক দিবস পালনের জন্য নোটিশ জারি করা হয়

অভিযুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানগুলো হলো খামারকান্দি উচ্চ বিদ্যালয়, খামারকান্দি দাখিল মাদ্রাসা, পারভবানীপুর মাদ্রাসা, শিবপুর নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, হাটগাড়ী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, ফুলজোড় উচ্চ বিদ্যালয়, সুত্রাপুর উচ্চ বিদ্যালয়, জোড়গাছা উচ্চ বিদ্যালয়, সীমাবাড়ী মহিলা কলেজ, ইমকো টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ, আলতাদিঘী সিনিয়র ফাজিল মাদ্রাসা, মালিহাটা জুনিয়র হাইস্কুল, বিরাকৈড় হাইস্কুল ও বিশালপুর উচ্চ বিদ্যালয়।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

পারাবত এক্সপ্রেস ট্রেনের পাওয়ারকারে আগুন
ঢাকা-সিলেট ট্রেন চলাচল স্বাভাবিক
৯ ঘণ্টা পর কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল শুরু
ত্রিপুরা-আসামে এখনই সিএএ চালু না করার নির্দেশ আদালতের
শেষ রক্ষা হলো না অ্যাতলেটিকো মাদ্রিদের


কমছে সবজির দাম
স্বস্তিতে সবজি, চড়া মাছ-মসলা-চালের বাজার
শীতেও মিলছে ইলিশ, ফিরেছে ২০ বছর আগের হারানো মৌসুম
ছোটপর্দায় আজকের খেলা
আমন-আউশের মধ্যবর্তী সময়ে সরিষা চাষে কৃষকের বাড়তি আয়