সাভারে ফেনসিডিল বোঝাই ট্রাক আটক নিয়ে পুলিশের লুকোচুরি, ছেড়ে দেওয়া হয়েছে দু’জনকে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

আশুলিয়ায় ফেনসিডিলের চালানবাহী একটি ট্রাকসহ চার ব্যক্তিকে পুলিশ আটক করেও পরে দু’জনকে ছেড়ে দিয়েছে অভিযোগ উঠেছে।

সাভার: আশুলিয়ায় ফেনসিডিলের চালানবাহী একটি ট্রাকসহ চার ব্যক্তিকে পুলিশ আটক করেও পরে দু’জনকে ছেড়ে দিয়েছে অভিযোগ উঠেছে।

গভীর রাতে ঢাকা-আরিচা মহাসড়কের বিশমাইল এলাকায় ভূট্টাবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট১১-১৪৪৭) থেকে ফেনসিডিলের চালানটি আটক করা হয়।

আটক দু’জন হচ্ছে জয়পুরহাটের পাঁচবিবি থানার পাটাফোগান গ্রামের শাহাদাত হোসেন (৩২) ও সিরাজগঞ্জের শাহাজাদপুর থানার বাঘাবাড়ির সেলিম রেজা (৩৮)। ছেড়ে দেওয়া দু’জনের নাম পরিচয় জানা যায়নি।

আটক ব্যক্তিরা ট্রাকে পাঁচ হাজার দুই’শ বোতল ফেনসিডিল রয়েছে বলে দাবি করলেও আশুলিয়া থানার ওসি সিরাজুল ইসলাম রোববার ভোরে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ট্রাকে আসলে কি আছে আমরা এখনো নিশ্চিত নই। লেবার খোঁজা হচ্ছে। ভূট্টা সরানোর পরই বোঝা যাবে আসলে কি আছে।’

পরে অবশ্য লেবার দিয়ে ট্রাকে তল্লাশি চালিয়ে পাঁচ হাজার দুই’শ বোতল ফেনসিডিলই পাওয়া যায় ।

ফেনসিডিলের চালানটি দিনাজপুরের হিলি সীমান্ত থেকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় যাচ্ছিলো বলে জানা গেছে।
থানা সূত্র জানায়, ‘উত্তরাঞ্চল থেকে ফেনসিডিলের বড় একটি চালান গোপনে ঢাকা যাচ্ছে’ তথ্যের ভিত্তিতে সাভার, আশুলিয়া ও হাইওয়ে পুলিশ ফাঁড়ির সদস্যরা পৃথকভাবে সড়কে অবস্থান নেয়।

পুলিশের একটি সূত্র জানায়, তিনটি দলের কাছেই এ তথ্য চলে যাওয়ায় সবাই নিজেদের মতো করে ফেনসিডিল আটক ও গ্রেপ্তার বাণিজ্য করতে চেয়েছিল। তবে এক পর্যায়ে তিনটি দলই মুখোমুখি হয়ে পড়ায় পরিস্থিতি জটিল হয়ে যায়। এ অবস্থায় একটি প এ তথ্য ফাঁস করে দেয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক শাহাদাত হোসেন বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে হাইওয়ে পুলিশ ও আশুলিয়া থানা পুলিশ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিশমাইল এলাকায় ব্যারিকেড দিয়ে ফেনসিডিলবাহী ট্রাকটি আটক করে।

তবে আটক দু’জনকে ছেড়ে দেবার বিষয়টি অস্বীকার করে আশুলিয়া থানার ওসি সিরাজুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘বিষয়টি সত্য নয়। ’
এ ব্যাপারে আশুলিয়া থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০১৬ ঘণ্টা, আগস্ট ২২, ২০১০

রূপগঞ্জে চার প্রতিষ্ঠানে অবৈধ গাস সংযোগ বিচ্ছিন্ন
অবৈধ বালু উত্তোলন: ড্রেজার মেশিন ধ্বংস-জরিমানা
পুলিশের ভুলে একদিন জেল খাটলেন নিরাপরাধ মিজান
মধুপুরে থাই রাষ্ট্রদূতের কৃষি খামার পরিদর্শন
কুষ্টিয়ায় যুবককে কুপিয়ে-পায়ের রগ কেটে হত্যা


ভৈরবে মাদকদ্রব্য অফিসে আগুনের ঘটনায় মামলা 
৯৯৯ ফোন করে বখাটের হাত থেকে রক্ষা পেলো স্কুলছাত্রী
নায়করাজের ৭৯তম জন্মদিন বৃহস্পতিবার
চার কারণে ভোটের নিরাপত্তায় চিন্তার ভাঁজ
রাজাপুরে উপজেলা বিএনপির সভাপতিসহ আটক ২