ঢাকা, বুধবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০, ২১ জিলহজ ১৪৪১

জাতীয়

দুই ছাগলেই ৮০ হাজার টাকা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
দুই ছাগলেই ৮০ হাজার টাকা! দুই ছাগলেই ৮০ হাজার টাকা!

নীলফামারী: দু’টি ছাগলের দাম ৮০ হাজার টাকা হাঁকছেন নীলফামারীর সৈয়দপুর পৌর এলাকার ২নং ওয়ার্ডের গোলাহাট কবরস্থান রোডের বাসিন্দা সাইরুন খাতুন। খবর পেয়ে ছাগল দু’টি কিনতে তার বাড়িতে পর্যন্ত আসছেন ক্রেতারা।

তবে কয়েকজন এসে দর-দাম করে সর্বোচ্চ ৫২ হাজার টাকা দিতে চাওয়ায় বিক্রি করেননি সাইরুন। তার দাবি, ছাগল দু’টির ওজন ৮০ কেজিরও বেশি হবে।

তাই দাম হিসেবে ৫২ হাজার টাকা কম হয়ে যায়। কোরবানির ঈদের আগে ঢেলাপীর পশুর হাটে তুলে ৮০ হাজার টাকায় বিক্রির আশা করছেন তিনি।

সাইরুন খাতুন জানান, ছাগল দু’টিকে সেই ছোট থেকেই খুব আদর-যত্নে লালন-পালন করে আসছেন তিনি। খাওয়াসহ এগুলোর পেছনে প্রতিদিন ১০০ টাকা খরচ হয়।

তিনি জানান, গত বছর কোরবানিতে প্রিয় ছাগল দু’টিকে হাটে তুলেছিলেন তিনি। সেবার সর্বোচ্চ দাম উঠেছিল ৪৫ হাজার টাকা। উপযুক্ত দাম না পাওয়ায় বিক্রি করেননি। এবার বাড়িতে এসে ক্রেতারা দু’টি ছাগলের দাম সর্বোচ্চ ৫২ হাজার টাকা বলে গেছেন। তবে শেষ পর্যন্ত ৮০ হাজার টাকায় বিক্রির আশা করছেন তিনি।

বাংলাদেশ সময়: ২১১৩ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
এএএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa