ঢাকা, বৃহস্পতিবার, ১৫ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০, ১২ সফর ১৪৪২

জাতীয়

গোবিন্দগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩১ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৭
গোবিন্দগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী

গাইবান্ধা: বন্যা ‍দুর্গতদের খোঁজ নিতে ও ত্রাণ দিতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৬ আগস্ট) সকাল ১০টায় তাকে বহনকারী হেলিকপ্টারটি গোবিন্দগঞ্জ উপজেলার বোয়ালিয়ায় হেলিপ্যাডে অবতরণ করে। এসময় প্রশাসন ও রাজনৈতিক নেতাদের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানানো হয়।

এরপর তিনি গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ চত্বরের ঈদগাহ মাঠে বানভাসিদের খোঁজ, ত্রাণ বিতরণ ও বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের ধানের চারা বিতরণ করার জন্য রওনা হন।

ত্রাণ সামগ্রী বিতরণ শেষে প্রধানমন্ত্রী বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ হল রুমে স্থানীয় রাজনৈতিক নেতা, সুধী সমাজ ও বন্যা ব্যবস্থাপনা সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর তিনি বগুড়ার সারিয়াকান্দি উপজেলার বন্যা দুর্গতদের খোঁজ নিতে ও ত্রাণ সামগ্রী বিতরণ করতে যাবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে পুরো উপজেলা নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। এছাড়া আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কিছুক্ষণ পর পর প্রচার মিছিল করে ঈদগাহ মাঠের দিকে মিলিত হচ্ছেন।

গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শীলাব্রত কর্মকার বাংলানিউজক বলেন, এ উপজেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর আগমন অনেক গুরুত্ব পাচ্ছে। তার আগমনকে ঘিরে উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

** শনিবার গাইবান্ধা যাচ্ছেন প্রধানমন্ত্রী 

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, ২৬ আগস্ট, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa