‘রাষ্ট্রপতির কার্যালয়’ ও ‘সংবাদপত্র’ স্টিকার লাগানো গাড়িসহ ২ অপহরণকারী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

‘রাষ্ট্রপতির কার্যালয়’ এবং ‘সংবাদপত্র’ লেখা স্টিকার লাগানো গাড়ি নিয়ে রাজধানীতে অভিনব কায়দায় অপহরণ চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় রমনা থানার মালিবাগ এলাকায় এই ঘটনার সময় দুই অপহরণকারীকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় অপহৃত দুই ব্যক্তিকে।

ঢাকা: ‘রাষ্ট্রপতির কার্যালয়’ এবং ‘সংবাদপত্র’ লেখা স্টিকার লাগানো গাড়ি নিয়ে রাজধানীতে অভিনব কায়দায় অপহরণ চেষ্টার ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় রমনা থানার মালিবাগ এলাকায় এই ঘটনার সময় দুই অপহরণকারীকে আটক করে পুলিশ। উদ্ধার করা হয় অপহৃত দুই ব্যক্তিকে।

আটক দুই অপহরণকারী হলেন কুমিল্লা দেবীদ্বারের মো: মানিক মিয়া ও রাজবাড়ি গোয়ালন্দের মো: মিজান মোল্লা। অপহৃতরা হলেন এবাদউল্লা ও শফিক।

রমনা থানা সূত্রে জানা যায়, গাড়ির সামনের ‘রাষ্ট্রপতির কার্যালয়’ ও একটি জাতীয় দৈনিক পত্রিকার স্টিকার লাগিয়ে অপহরণের সময় শুক্রবার সন্ধ্যা সাতটায় মালিবাগ ডিআইটি রোডস্থ পদ্মা সিনেমা হলের সামনে থেকে দুই লাখ টাকার নকল স্বর্ণসহ দুই জনকে আটক করে পুলিশ।
 
রমনা থানার উপ-পরিদর্শক (এসআই) মো: আজিজ জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে দুই অপহরণকারীরা ছাতক থানার বড়খাল বাজারে এবাদউল্লাহ ও শফিকের কাছ থেকে নকল স্বর্ণ কিনে প্রতারণার শিকার হন। পরে একই পরিমান টাকা সংগ্রহ করতে তারা এবাদউল্লা ও শফিককে অপহরণ করে তাদের কিডনি বিক্রির পরিকল্পনা করে।

পরিকল্পনামতো বৃহস্পতিবার এবাদউল্লাহ ও শফিককে অপহরণ করা করে ঢাকায় নিয়ে আসা হয়। শুক্রবার রাতে কিডনি বিক্রির উদ্দেশ্যে অপহৃতদের নিয়ে মালিবাগ পদ্মা সিনেমা হলের সামনে আসতেই তাদের চিৎকারে টহল পুলিশ স্থানীয়দের সহায়তায় নীল রংয়ের একটি মাইক্রোবাসসহ (ঢাকা মেট্রো চ ১৩-৫০৮৯) তাদের আটক করে।

এ ঘটনায় রমনা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৫ঘন্টা, ২১ আগস্ট, ২০১০।

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কিশোর নিহত
মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছর কারাদণ্ড
সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের
জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি


চীনে ভ্রমণ স্থগিতের কথা ভাবছে স্বাস্থ্য মন্ত্রণালয়
ধানের শীষে ভোট চাইলেন তাবিথের মা
ইশরাকের গণসংযোগে হামলায় ফখরুলের প্রতিবাদ
ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন
অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী