ঈদের আগের ৩ দিনের বাসের টিকিট শেষ! 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গাবতলী বাসস্ট্যান্ডে টিকিটের জন্য লাইন-ছবি-জি এম মুজিবুর

walton

ঢাকা: ঈদের আগের তিন দিনের বাসের টিকিট সঙ্কট শুরু হয়েছে ১০ দিন আগে থেকেই। শনিবার (১৯ আগস্ট) সকাল থেকেই গাবতলী বাসস্ট্যান্ডের বিভিন্ন কাউন্টারে এসে ৩০ ও ৩১ আগস্টের টিকিট মিলছে না।

গাবতলী বাসস্ট্যান্ডে জহিরুল ইসলাম এসেছেন ৩১ তারিখের রাতের বাসের টিকিট কাটতে। কিন্তু টিকিটের দেখা পাননি তিনি। প্রায় সব কাউন্টার থেকেই জানানো হচ্ছে ৩০ ও ৩১ আগস্টের টিকিট নেই। এরপর জহিরুল যান বালুর মাঠে থাকা অগ্রিম টিকিট কাউন্টারের দিকে। সেখান থেকেও জানানো হয় ৩০ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত কোনো টিকিট নেই।

স্ত্রী-সন্তানদের নিয়ে শেষ পর্যন্ত স্বজনদের সঙ্গে ঈদ করতে পারবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তায় পড়েছেন জহিরুল। তিনি বাংলানিউজকে ক্ষোভের সঙ্গে বলেন, কি হবে জানি না। সকাল ৬টায় এসেছি কোথাও টিকিট পেলাম না। এখন যাচ্ছি কমলাপুর রেলস্টেশনে। দেখি সেখানে পাই কিনা।

গাবতলী বাসস্ট্যান্ডে টিকিটের জন্য ভিড়-ছবি-জি এম মুজিবুরঅন্যদিকে যশোরের যাত্রী মকবুল বলেন, নওগাঁ যাবো ৩১ তারিখে। ভাবলাম ১০ দিন আগে তো টিকিট পাবোই। কিন্তু পেলাম না। বুঝলাম না এতো তাড়াতাড়ি ঈদের অগ্রিম টিকেট শেষ হলো কি করে। 

হানিফ কাউন্টারের অগ্রিম টিকেট বিক্রেতা মাজহারুল ইসলাম বললেন, উত্তরবঙ্গের ৩০ আগস্ট থেকে ১ সেপ্টেম্বরের টিকিট প্রায় শেষ। যাত্রী আসছেন, কিন্তু আমরা টিকিট দিতে পারছি না। ১৮ আগস্টই ঈদের আগের তিন দিনের টিকিট প্রায় শেষ। তবে ২৪ আগস্ট থেকে ২৮ আগস্টের টিকিট এখনও পর্যাপ্ত পাওয়া যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৭
ইউএম/আরআর

 

ক্লিক করুন, আরো পড়ুন: ঈদে বাড়ি ফেরা
আপনারা ঘরে থাকুন, নিরাপদে থাকবেন: স্বাস্থ্যমন্ত্রী
গরিব-দুঃখী মানুষের পাশে দাঁড়ান: অলি আহমদ
করোনা: পোশাকখাতে ২৪ হাজার ৭৩৫ কোটি টাকার ক্রয়াদেশ বাতিল
করোনা: মানবিক কাজে সুপ্রিমকোর্টের আরও আট আইনজীবী
মানবতা যেন ‘ভয়ঙ্কর’ হয়ে না ওঠে


হরিণাকুণ্ডুতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫
গুরুতর আহত ম্যাজিস্ট্রেট নাজিব হেলিকপ্টার যোগে ঢাকায়
দুধ-ডিম-মাছ-মাংসের সংকট মোকাবিলায় সরকার ব্যবস্থা নিয়েছে
সহজ নয়, হোম কোয়ারেন্টিনে শিশুদের সামলানো 
করোনা: পশ্চিমবঙ্গে আক্রান্ত বেড়ে ৩৭, মৃত্যু ৭ জনের