php glass

এনায়েতপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: প্রতীকী

walton

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালী উপজেলার এনায়েতপুরে বাসচাপায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। 

রোববার (৬ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কের বেতিল মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনার প্রতিবাদে বিক্ষুব্ধ জনতা সড়ক অবরোধ করে বাস চলাচল বন্ধ করে দেয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতদের মধ্যে উপজেলার গোপরেখী গ্রামের আবদুল আজিজ মাস্টারের ছেলে আব্দুল বাতেন (৩৪) এবং আজুগড়া গ্রামের কুজরত আলীর ছেলে ভ্যানচালক মোহাম্মদ আলীর (২৫) পরিচয় পাওয়া গেছে। 

আহতদের নাম পরিচয় জানা যায়নি। তাদের খাজা ইউনুছ আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে বেতিল মোড়ে সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী ইফাদ ইমরান নামে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে কয়েকটি ভ্যান ও রিকশাকে চাপা দিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান ভ্যানের তিন যাত্রী। এ সময় আহত হন আরও অন্তত পাঁচজন। দুর্ঘটনার পর পর একজনের মরদেহ পরিবারের সদস্যরা নিয়ে গেছে। 

তবে, তিনজন নিহতের বিষয়টি অস্বীকার করে এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস বাংলানিউজকে জানান, দুর্ঘটনাস্থলে তারা দু’টি মরদেহ পেয়েছেন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

তিনি আরো জানান, দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হলেও এর চালক ও হেলপার পালিয়ে গেছেন। দুর্ঘটনার প্রতিবাদে স্থানীয় জনতা সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে এবং দুর্ঘটনা কবলিত বাসটি ভাঙচুর করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৭
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন: দুর্ঘটনা
‘রনির মতো ৫ জন এগিয়ে এলে রিফাত বাঁচতো’
ফতুল্লা থানা যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা
রিফাত হত্যায় জড়িতদের যতো দ্রুত সম্ভব গ্রেফতার
উপ-নির্বাচন: পশ্চিম বাকলিয়ায় ভোট ২৫ জুলাই
সুশাসন নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করছে দুদক


সেপ্টেম্বরে ঘরের মাটিতে ত্রিদেশীয় সিরিজ খেলবে টাইগাররা
ঠাকুরগাঁওয়ে বখাটের ছুরিকাঘাতে আহত নার্সের মৃত্যু
পূর্ণাঙ্গ কম্পিউটার ইনস্টিটিউট হবে চসিকে
‘নারীদের কাছে এখন দুঃসাধ্য বলতে কিছু নেই’
ইন্টারনেট ব্যান্ডউইডথের দাম কমিয়ে ১৮০ টাকা নির্ধারণ