php glass

ছিনতাইকারী নিহতের ঘটনায় গুলশান থানায় তিনটি মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর গুলশানে বুধবার দুপুরে আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য আব্দুর রাজ্জাকের গানম্যানের সঙ্গে গুলি বিনিময়ের সময় এক ছিনতাইকারী নিহত হওয়ার ঘটনায় গুলশান থানায় তিনটি পৃথক মামলা হয়েছে।

ঢাকা: রাজধানীর গুলশানে বুধবার দুপুরে আওয়ামী লীগ নেতা ও সংসদ সদস্য আব্দুর রাজ্জাকের গানম্যানের সঙ্গে গুলি বিনিময়ের সময় এক ছিনতাইকারী নিহত হওয়ার ঘটনায় গুলশান থানায় তিনটি পৃথক মামলা হয়েছে।

পুলিশ বাদি হয়ে অস্ত্র আইনে ও পুলিশকে আক্রমনের অভিযোগে দুটি মামলা করেন। এছাড়া ছিনতাইয়ের অভিযোগে গুলশান থানায় অপর মামালাটি করেন গৃহবধূ রেহানা পারভীন।

ছিনতাই ও পুলিশকে আক্রমনের অভিযোগের মামলার তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘বুধবারের ঘটনায় ছিনতাই, অবৈধ অস্ত্র ব্যাবহার ও হত্যার উদ্দেশ্যে পুলিশকে আক্রমনের অভিযোগে সন্দেহভাজন দুই ছিনতাইকারী বাদল (৩৭) ও সুলতানকে (৩৫) আসামী করে মামলা তিনটি করা হয়েছে। এর মধ্যে বাদল বুধবার ঘটনাস্থলেই মারা যায়।’

অভিযুক্ত ছিনতাইকারী নিহত হলেও এ ঘটনায় কোনো হত্যা মামলা হয়নি বলে জানান এসআই জাহাঙ্গীর আলম।

বুধবার দুপুরে গুলশানের পাকিস্তান দূতাবাসের কাছে ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় সাংসদ রাজ্জাকের গানম্যান ছিনতাইকারীদের ধাওয়া করে আটকে ফেলার এক পর্যায়ে ছিনতাইকারীরা গাড়ি লক্ষ্য করে গুলি করলে গানম্যানও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করেন। এতে ঘটনাস্থলেই বাদল নামে এক ছিনতাইকারী মারা যায়।   

বাংলাদেশের সময় : ১৬০০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ
শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!
১০ বছরে ২ হাজার রেল দুর্ঘটনা, মৃত্যু ২৬৩ জনের   
নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি
১৬ জন নিহত হওয়ার ঘটনায় অপমৃত্যু মামলা


সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি
মহানবী (সা.)-এর প্রিয় ফল জয়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২