php glass

ত্রিশালে বাস দুর্ঘটনায় নিহত ৪ আহত ৩৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ময়মনসিংহের ত্রিশালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চার জন নিহত এবং ৩৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে ময়মনসিংহের ত্রিশালের বৈলর উকিলবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চার জন নিহত এবং ৩৬ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে ময়মনসিংহের ত্রিশালের বৈলর উকিলবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ওসি ফিরোজ তালুকদার বাংলানিউজটোয়েরিন্টফোর.কম.বিডিকে জানান, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের বইলর উকিলবাড়ি এলাকায় দুপুরে ময়মনসিংহ থেকে ঢাকাগামী সোয়া পবিরহন ও ময়মনসিংগামী ড্রিমল্যান্ড বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় দু’টি বাসই দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই ড্রিমল্যান্ড বাসের চালক নূর মোহাম্মদ (৪০) এবং সাত বছরের এক শিশু নিহত হয়। এছাড়া দু’টি বাসের প্রায় ৩৬ জন যাত্রী আহত হন। তাদের আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত দুই যাত্রী পুরুষ (৩৫) ও মহিলা (৩২) বিকেল পৌনে চারটায় মারা যান। নিহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বৈলর উকিলবাড়ি নামক স্থানে রাস্তার দু’ধারে প্রায় তিন শতাধিক যানবাহন আটকা পড়েছে। বর্তমানে যান চলাচল বন্ধ রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১০

মহানবী (সা.)-এর প্রিয় ফল জয়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’
প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 


অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা