php glass

এলএনজি টার্মিনাল নির্মাণে ফিলিপিনো কোম্পানির তথ্যচিত্র উপস্থাপন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সমুদ্রে এলএনজি (তরল প্রাকৃতিক গ্যাস) টার্মিনাল স্থাপনে কারিগরী বিভিন্ন বিষয় নিয়ে একটি তথ্যচিত্র উপস্থাপন করেছে ফিলিপাইন ন্যাশনাল অয়েল কোম্পানির (পিএনওসি-ইসি) কর্মকর্তারা।

ঢাকা: সমুদ্রে এলএনজি (তরল প্রাকৃতিক গ্যাস) টার্মিনাল স্থাপনে কারিগরী বিভিন্ন বিষয় নিয়ে একটি তথ্যচিত্র উপস্থাপন করেছে ফিলিপাইন ন্যাশনাল অয়েল কোম্পানির (পিএনওসি-ইসি) কর্মকর্তারা।

বুধবার দুপুরে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের বিদ্যুৎ বিভাগের সভাকক্ষে এ তথ্যচিত্র (পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন) উপস্থাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর জ্বালানি বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী এনামুল হক, জ্বালানি সচিব মোহাম্মদ মেজবাহউদ্দিন, বিদ্যুৎ সচিব আবুল কালাম আজাদ, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান এএসএম আলমগীর কবির, পেট্রোবাংলার চেয়ারম্যান ড. হোসেন মনসুর ও এলএনজি টাস্কফোর্সের প্রধান মুক্তাদির আলী।

পিএনওসির পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির পরামর্শক কেমেন্তে ই পোত্তার, ম্যানেজার কানদিদো ম্যাগসোম্বল, বাংলাদেশে পিএসওসির সমন্বয়ক ড. এজাজুর রহমান ও স্থানীয় প্রতিনিধি আরএম জাহাঙ্গীর।

আগামীকাল বৃহস্পতিবার পিএনওসির কর্মকর্তাদের সঙ্গে  পেট্রোবাংলায় এলএনজি টাস্ক  ফোর্স কমিটির সদস্যরা বিভিন্ন কারিগরী বিষয় নিয়ে বৈঠক করবেন বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ২১১১, আগস্ট ১৮, ২০১০

সিগন্যাল না দেখার অজুহাত তূর্ণার সহকারী চালকের
কুবিতে ভর্তির সাক্ষাৎকার শুরু ২৪ নভেম্বর
গোল্ডেন ফুট অ্যাওয়ার্ড জিতলেন মদ্রিচ
শীত আসছে ড্রাই শ্যাম্পুর রেসিপিটা মনে আছে তো!
১০ বছরে ২ হাজার রেল দুর্ঘটনা, মৃত্যু ২৬৩ জনের   


নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি
১৬ জন নিহত হওয়ার ঘটনায় অপমৃত্যু মামলা
সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি
মহানবী (সা.)-এর প্রিয় ফল জয়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’