php glass

ইফতার নিয়ে জবি ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষ: আহত ১০, বহিষ্কার ৮

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ইফতার বিতরণকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’ গ্রুপের সংর্ঘষ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১০ ছাত্রলীগকর্মী।

ঢাকা: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৩৫তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ইফতার বিতরণকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’ গ্রুপের সংর্ঘষ হয়েছে। এতে আহত হয়েছেন কমপক্ষে ১০ ছাত্রলীগকর্মী।

আহতরা হচ্ছেন-মর্তুজা, রাসেল ও জালাল, সোহাগসহ আরও ছয়জন। এদের স্থানীয় সুমনা কিনিকে ভর্তি করা হয়েছে। এরা সবাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী ও বিভিন্ন বিভাগের শিক্ষার্থী।

এদিকে এ ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখা থেকে ৮ কর্মীকে বহিষ্কার করা হয়েছে বলে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান রিপন।

তিনি জানান, বাবর ও শ্রাবণ গ্রুপের প্রধান বাবর ও শ্রাবণকে ১৫ দিনের জন্য এবং সাইদ, তানভীর, শাহাদাত, হিমেল, সজিব ও হিমুকে একমাসের জন্য বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে, বিকেল চারটায় আলোচনা সভায় বসার আসন নিয়ে শ্রাবণ ও বাবর গ্রুপের ছাত্রলীগ কর্মীদের মধ্যে কথাকাটাকাটি হয়। তারপরে শোকসভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। আমন্ত্রিত অতিথি শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ ও আইন প্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম চলে যাওয়ার পর ইফতারের প্যাকেট বিতরণকে কেন্দ্র করে ওই দু পক্ষের কর্মীদের মধ্যে বেঁধে যায় সংঘর্ষ।

এ সময় কামরুল হাসান রিপন গ্রুপের সঙ্গে শ্রাবণ গ্রুপের সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

কোতোয়ালি থানার ডিউটি অফিসার আতাউর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন,‘দু’পক্ষের মধ্যে মিটমাট হয়ে যাওয়ায় কাউকেই গ্রেপ্তার করা হয়নি।’

বাংলাদেশ সময়: ২১৪৫ঘণ্টা, আগস্ট ১৮, ২০১০

নির্বাচনের আগে পরপর ২ বার সাইবার হামলায় লেবার পার্টি
১৬ জন নিহত হওয়ার ঘটনায় অপমৃত্যু মামলা
সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি
মহানবী (সা.)-এর প্রিয় ফল জয়তুন
হুমায়ূন আহমেদ স্মরণে শিল্পকলার মঞ্চে ‘দেবী’


প্রবাসে এনআইডি: দুবাইয়ে কার্যক্রম শুরু ১৮ নভেম্বর
বুড়িচংয়ে ইলিশবোঝাই ট্রাক খাদে পড়ে নিহত ২
সাড়ে ৫শ’ যাত্রী নিয়ে কালীগঞ্জের চরে আটকা লঞ্চ 
অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক