গাজীপুরে পানিতে ডুবে সহোদরসহ তিন শিশুর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাজীপুরের কাপাসিয়া উপজেলার কড়িহাতা গ্রামে পানিতে ডুবে দুই সহোদরসহ তিন শিশুর মৃত্যু হয়েছে। এরা হলো-  ওই গ্রামের মোমেন মাস্টারের ছেলে রক্তিম(১১), তার বোন আয়েশা সিদ্দিকা (৯) ও তাদের বাড়িতে বেড়াতে আসা একই উপজেলার গিয়াসপুর গ্রামের প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে আশিক(১০)।

গাজীপুর: গাজীপুরের কাপাসিয়া উপজেলার কড়িহাতা গ্রামে পানিতে ডুবে দুই সহোদরসহ তিন শিশুর মৃত্যু হয়েছে।

এরা হলো-  ওই গ্রামের মোমেন মাস্টারের ছেলে রক্তিম(১১), তার বোন আয়েশা সিদ্দিকা (৯) ও তাদের বাড়িতে বেড়াতে আসা একই উপজেলার গিয়াসপুর গ্রামের প্রবাসী বাচ্চু মিয়ার ছেলে আশিক(১০)। ওরা সম্পর্কে মামাতো-ফুফাতো ভাই বোন।

সোমবার দুপুরে স্থানীয় মোমেন মাস্টারের বাড়ির পাশের জলাশয়ে খেলতে গিয়ে তারা নিখোঁজ হয়। পরে বিকেল তিনটার দিকে পানির নিচ থেকে আহত অবস্থায় তাদের পানি থেকে তুলে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ডা: খাজা হাবিব সেলিম  তাদের মৃত ঘোষণা করেন।

নিহত রক্তিমের চাচা আবুল মহসীন জানান, সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে মোমেন মাস্টারের বাড়ির বাবুল মিয়ার ছেলে দ্বিতীয় শ্রেণী পড়ুয়া জিসানসহ চার শিশু একসাথে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির ঘণ্টা দেড়েক পর জিসানকে পাওয়া যায়। সে জানায়, রক্তিম, আয়েশা ও আশিক বাড়ির পাশের পশ্চিমের একটি জলাশয়ে নেমে খেলা করতে গিয়ে পানিতে ডুব দিয়ে আর উঠে আসেনি। পরে এলাকার লোকজন সেই পানির নিচ থেকে খোঁজাখুঁজি করে তাদেরকে আহতাবস্থায় উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এসময় কর্তব্যরত চিকিৎসক ডা: খাজা হাবিব সেলিম তাদের মৃত ঘোষণা করেন। শিশুদের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

বাংলাদেশ সময়: ১৮৩০ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১১

নজরুলজয়ন্তীতে ছায়ানটের নিবেদন
মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল


দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার
নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিত
৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান