গাংনীতে বিএনপি অফিস ভাঙচুর আ’লীগের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

মুক্তিযোদ্ধা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আজিজুর রহমানের মৃত্যুকে কেন্দ্র করে গাংনীতে বিএনপি অফিস ভাঙচুর করেছেন আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

মেহেরপুর: মুক্তিযোদ্ধা ও স্থানীয় আওয়ামী লীগ নেতা আজিজুর রহমানের মৃত্যুকে কেন্দ্র করে গাংনীতে বিএনপি অফিস ভাঙচুর করেছেন আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা।

সোমবার দুপুর ১২টার সময় মেহেরপুর-২ আসনের বিএনপি দলীয় সংসদ সদস্য আমজাদ হোসেনের উপস্থিতিতে আওয়ামী লীগ নেতাকর্মীরা বিএনপি অফিসে ভাঙচুর চালায়।

এ সময় অফিসের সামনে থাকা গাংনী পৌর সভার কমিশনার ইনসারুল হক ইনসুর মোটরসাইকেলসহ ২টি মোটরসাইকেলও ভাঙচুর করে সরকার দলীয় নেতাকর্মীরা।

এদিকে, মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা আজিজুর রহমান হত্যাকাণ্ডের বিচার দাবি করে আওয়ামী লীগ নেতা ও গাংনী উপজেলা চেয়ারম্যান একেএম শফিকুল আলম, পৌর মেয়র আহমেদ আলী, উপজেলা ভাইসচেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলীর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে আওয়ামী লীগ।

সাংসদ আমজাদ হোসেন বাংলানিউজকে বলেন, দুপুর ১২টার দিকে হঠাৎ করেই মেয়র আহমেদ আলীর নেতৃত্বে আওয়ামী লীগের ক্যাডাররা মিছিলসহ এসে গাংনী বিএনপি অফিসে হামলা, ভাঙচুরসহ অফিসের সামনে থাকা ২টি মোটরসাইকেল ভাঙচুর করে।

এ ঘটনায় বিএনপি নেতাকর্মীরা গাংনী শহরে তাদের দোকান-পাট বন্ধ করে রেখেছেন। শহরজুড়ে অতিরিক্ত র‌্যাব ও পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে।

মেহেরপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) এএসপি সাহেদ আকবর বাংলানিউজকে জানান, মুক্তিযোদ্ধা আজিজুর রহমানের মৃত্যুর খবর ঢাকা থেকে তার গ্রামের বাড়ি মানিকদিয়ায় পৌঁছানের পর সেখানে উত্তেজনা বিরাজ করায় মানিকদিয়া গ্রামে অতিরিক্ত র‌্যাব ও পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ আগস্ট মানিকদিয়া গ্রামে পুলিশের উপস্থিতিতে শালিস বৈঠক চলাকালে প্রতিপক্ষের ইটের আঘাতে মুক্তিযোদ্ধা আজিজুর রহমান আহত হন।

সোমবার ভোর ৪ টায় বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আজিজুর রহমান।

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১১

সিটি ব্যাংক প্রোডাক্ট আর সার্ভিসে আনছে প্রযুক্তির ছোঁয়া
প্রধানমন্ত্রীর অনুদান পেলো ৩৯৭টি মসজিদ
সিআরপিকে ১০ কোটি টাকা অনুদান দিলেন প্রধানমন্ত্রী
তামাদির বিষয়ে সুস্পষ্ট নির্দেশনা চেয়ে নোটিশ
বিএনপি নেতার মৃত্যুতে মির্জা ফখরুলের শোক


আইপিএল আয়োজন করতে চায় আরব আমিরাত
চার কার্যদিবস পর সূচক বাড়লো পুঁজিবাজারে
পেশা পরিচালনা করতে পারবেন গাইবান্ধার সেই ১৭ আইনজীবী
করোনায় মারা গেলেন সাংবাদিক মোনায়েম খান
পঞ্চগড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু