ফরিদপুরের ত্রাস লিটনবাহিনী গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

স্থানীয় সন্ত্রাসী লিটনসহ তার অনুগত বাহিনীকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে ফরিদপুর শহরতলির তাম্বুলখানায় সোমবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

ফরিদপুর: স্থানীয় সন্ত্রাসী লিটনসহ তার অনুগত বাহিনীকে গ্রেপ্তার ও বিচারের দাবিতে ফরিদপুর শহরতলির তাম্বুলখানায় সোমবার সকালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।
 
এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন ধরে স্থানীয় সন্ত্রাসী লিটন ও তার গড়ে তোলা বাহিনী তাম্বুলখানা এলাকায় অবাধে মাদক ব্যবসা, চাঁদাবাজি, স্কুল-কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত করা ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালিয়ে আসছে।

এলাকাবাসী জানান, ঈদ ও পূজা ঘিরে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড সীমা ছাড়িয়ে গেছে। এদের অত্যাচারে ব্যবসায়ীরা স্বাভাবিকভাবে ব্যবসা করতে পারছেন না, স্কুল-কলেজগামী ছাত্রীরা শিক্ষা প্রতিষ্ঠানে যেতে পারে না, স্থানীয় কিশোর ও যুব সমাজ মাদকাসক্ত হয়ে পড়ছে।

তারা অভিযোগ করেন, সন্ত্রসী বাহিনীর বেশ কিছু সদস্য ক্ষমতাসীন দলের হওয়ায় পুলিশকে বিষয়টি বার বার জানানোর পরও কোন ব্যবস্থা নেয়নি।

বাধ্য হয়ে এলাকাবাসী রাস্তায় নেমে এসেছে বলে জানান তারা।

মানববন্ধনে অংশ নেওয়াদের কয়েকজন বাংলানিউজকে জানান, পুলিশ প্রশাসন শিগগিরই এ বিষয়ে ব্যবস্থা না নিলে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধসহ বৃহত্তর কর্মসূচি দেওয়া হবে।
   
কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম সিদ্দিকী জানান, লিটনের নামে থানায় কোনো মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বাংলানিউজকে বলেন, ‘ওই এলকায় লিটন বাহিনী নামে কোনো সন্ত্রাসী বাহিনী আছে বলে আমার জানা নেই। আর সেখানে কোনো মানববন্ধন হয়েছে কিনা তাও জানি না।’

বাংলাদেশ সময়: ১৩১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১১

মঈনুল আহসান সাবেরের জন্ম
ইতিহাসের এই দিনে

মঈনুল আহসান সাবেরের জন্ম

চট্টগ্রামে ঈদের দিন করোনায় আক্রান্ত ১৭৯ জন
গান-আড্ডায় করোনা রোগীদের ঈদ উদযাপন ফিল্ড হাসপাতালে
প্লেন চালুর শুরুতেই ধাক্কা ভারতে, একের পর এক ফ্লাইট বাতিল
দেশবাসীকে ঘরে থাকার আহবান খালেদা জিয়ার


নারায়ণগঞ্জে মৃদু ভূমিকম্প অনুভূত
আড়াইহাজারে মাজার খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার
গণস্বাস্থ্যের কিটের ট্রায়াল স্থগিত
৫ হাজার মানুষকে ঈদ উপহার দিলেন সালমান খান
মাগুরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ইটভাটার মালিক-কর্মচারীর মৃত্যু