জ ই মামুনের ওপর হামলার প্রতিবাদে আশুগঞ্জে মানববন্ধন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

এটিএন বাংলার বার্তা প্রধান জ ই মামুনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আশুগঞ্জ (ব্রাহ্মণবাড়িয়া): এটিএন বাংলার বার্তা প্রধান জ ই মামুনের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার স্থানীয় প্রেসক্লাবের উদ্যোগে ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্ত্বর এলাকায় সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত মানব প্রাচীর তৈরি করা হয়। এতে সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশ নেন।

মানববন্ধন কর্মসূচিতে আশুগঞ্জ প্রেসক্লাবের প্রচার সম্পাদক আমিনুল ইসলাম হাবিবের সভাপতিত্বে বক্তব্য রাখেন আশুগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান, আশুগঞ্জ শিল্প ও বণিক সমিতির সভাপতি গোলাম হোসেন ইপটি, আশুগঞ্জ নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মোবারক আলী চৌধুরী, আশুগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার কাইয়ুম সাদির, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা, উপজেলা ছাত্রদলের সভাপতি সেলিম পারভেজ ও বাংলানিউজের আশুগঞ্জ প্রতিনিধি ইসহাক সুমন।

বক্তারা সাংবাদিক জ ই মামুনের ওপর হামলার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার দাবি করেন।

উল্লেখ্য, জ ই মামুন গত ঈদের রাতে ঢাকার কারওয়ানবাজারের অফিসে যাওয়ার পথে ঢাকার গুলশানে তার প্রাইভেটকার থামিয়ে একদল যুবক তাকে মারধর করে। এসময় তারা তার গাড়িটিও ভাংচুর করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১২৩০ ঘণ্টা, ০৫ সেপ্টেম্বর, ২০১১

হবিগঞ্জে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আটক ৪
জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত রোগীর মৃত্যু
শুধু সাধারণ জীবাণু নয়, করোনা রুখতেও মাউথওয়াশ!
আনোয়ারা রাব্বীর মৃত্যুতে পররাষ্ট্রমন্ত্রীর শোক
পালানোর চেষ্টা করোনা রোগীর, ধরে হাসপাতালে পাঠালো পুলিশ


মঠবাড়িয়ায় তরুণীকে অপহরণ ও ধর্ষণ মামলায় যুবক গ্রেফতার
ঈদের দিনেও বিষোদগারের রাজনীতি থেকে বের হয়নি বিএনপি
ঈদেও থেমে নেই সিএমপির সদস্যরা
প্রকৌশলী দেলোয়ারের হত্যাকারীদের বিচার চায় টিআইবি
ভোলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ৩