php glass

আদালত অবমাননা: রাবির ভিসি ও রেজিস্ট্রারকে সমন জারি

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি ও রেজিস্ট্রারের বিরুদ্ধে আদালত অবমাননার মামলায় সমন জারি করেছেন আদালত। একই বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রোনমি অ্যান্ড অ্যাগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের শিক অধ্যাপক ড.আমিনুল হক মঙ্গলবার রাজশাহীর সদর সিনিয়র জজ আদালতে মামলা দায়ের করার পরিপ্রেক্ষিতে আদালত বুধবার ভিসি অধ্যাপক ড. আব্দুস সোবহান ও রেজিস্ট্রার প্রফেসর এমএ বারীর নামে সমন জারি করেন।

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি ও রেজিস্ট্রারের বিরুদ্ধে আদালত অবমাননার মামলায় সমন জারি করেছেন আদালত। একই বিশ্ববিদ্যালয়ের অ্যাগ্রোনমি অ্যান্ড অ্যাগ্রিকালচারাল এক্সটেনশন বিভাগের শিক অধ্যাপক ড.আমিনুল হক মঙ্গলবার রাজশাহীর সদর সিনিয়র জজ আদালতে মামলা দায়ের করার পরিপ্রেক্ষিতে আদালত বুধবার ভিসি অধ্যাপক ড. আব্দুস সোবহান ও রেজিস্ট্রার প্রফেসর এমএ বারীর নামে সমন জারি করেন।

আদালত সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, অর্জিত ছুটি মঞ্জুর ও জাপান গমনের অনুমতি (এনওসি) না দেওয়ায় গত ২১ জুন অধ্যাপক ড. আমিনুল হক ভিসি ও রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।  

৪৮ ঘন্টার মধ্যে ৯০ দিনের প্রার্থিত অর্জিত ছুটি মঞ্জুর করে বাদীকে জাপান গমনের অনাপত্তিপত্র দিয়ে আদালতকে অবহিত করার নির্দেশ দেন বিচারক। নির্দেশ অমান্য করায় আদালত অবমাননার মামলা রুজু হয় একই আদালতে। বিচারক ইমদাদুল হক মামলাটি আমলে নিয়ে আগামী ২৬ আগস্ট পরবর্তী শুনানির দিন ধার্য করেছেন।  

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১০

অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা


টানা দুই জয়ে কাবাডি চ্যাম্পিয়নশিপের কোয়ার্টারে বাংলাদেশ
আশুলিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার
আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা