php glass

নাটোরে দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাটোর জেলা প্রশাসনের পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার ৬ দিন পর জেলার সিংড়া উপজেলার শেরকোল শাহীবাজার থেকে মঙ্গলবার পাবনার শীর্ষসন্ত্রাসী ও যুবদল নেতা ইকবাল হাসান ওরফে ফাউল সুজন(৩৫) ও ঢাকার সন্ত্রাসী শাওনের(৩৬) গুলিবিদ্ধ লাশ  উদ্ধার করেছে পুলিশ।

নাটোর: নাটোর জেলা প্রশাসনের পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার ৬ দিন পর জেলার সিংড়া উপজেলার শেরকোল শাহীবাজার থেকে মঙ্গলবার পাবনার শীর্ষসন্ত্রাসী ও যুবদল নেতা ইকবাল হাসান ওরফে ফাউল সুজন(৩৫) ও ঢাকার সন্ত্রাসী শাওনের(৩৬) গুলিবিদ্ধ লাশ  উদ্ধার করেছে পুলিশ।

সকালে তাদের লাশ অজ্ঞাত হিসাবে উদ্ধার করা হলেও  সকাল ১১ টায় জেলা যুবলীগ নেতা ও শহরের চাল ব্যবসায়ী এহিয়া চৌধুরী তাদের লাশ সনাক্ত করেন। এহিয়া চৌধুরীর দাবি, সুজন তার মিলে চালের ব্যবসা করতেন। শাওন বন্ধু সুজনের কাছে বেড়াতে এসেছিলেন।

স্থানীয় সূত্রগুলো জানায়, নিহতদের মধ্যে ইকবাল হোসেন ওরফে সুজন পাবনা শহরের পাথরতলা এলাকার সাবেক পৌর কমিশনার ফিরোজ আহমেদের ছেলে। অপরজন শাওন  ঢাকা শহরের বাসিন্দা। নিহত দু’জনই পুলিশের তালিকা ভুক্ত সন্ত্রাসী।

শেরকোল ইউপি চেয়ারম্যান আদেশ আলী বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, মঙ্গলবার ভোরে শাহীবাজার এলাকার নাটোর-বগুড়া মহাসড়কের পাশে চোখ বাধা অবস্থায় অজ্ঞাত পরিচয়ে ২টি লাশ দেখে স্থানীয় লোকজন থানায় খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে সিংড়া থানায় নিয়ে যায়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম আজাদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, লাশ ২টির পাশ থেকে ২টি মোবাইল ফোন, বিভিন্ন কোম্পানির ৯টি সিম এবং পূর্ব বাংলার লাল পতাকার কয়েকটি চিরকুট উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সুত্র আরও জানায়, ১১ আগস্ট ভোর রাতে যুবলীগ নেতা এহিয়া চৌধুরীর শহরের বাড়ি থেকে প্রশাসনের লোক পরিচয়ে ১০/১২ জন অস্ত্রধারী সুজন ও শাওনকে তুলে নিয়ে যায়। তবে ওইসময় নাটোরের পুলিশ সুপার রফিকুল ইসলাম এবং র‌্যাব-৫ (রাজশাহী) এর উপ-অধিনায়ক মেজর আনোয়ার আলী দাবি এ ঘটনায় তাদের সম্পৃত্ততা অস্বীকার করেন।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার নাসিরুল ইসলাম বাংলানিউজটোয়ন্টিফোর.কম.বিডিকে জানান, মঙ্গলবার ভোর রাতে সুজন ও শাওনকে হত্যার পর সিংড়ার শেরকোল শাহীবাজারে ফেলে দেওয়া হয়। যারা  সুজন ও শাওনকে তুলে নিয়ে গিয়েছিলো তারা এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকতে পারে। লাশ ২টি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০ঘণ্টা, আগস্ট ১৭, ২০১০

অরগ্যানিক পদ্ধতিতে চাষে গুরুত্ব দিচ্ছে ত্রিপুরা সরকার
বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক
একা বেড়ে ওঠা বাচ্চাদের ওজন বেশি হয়!
আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত
সাংবাদিক পরিচয়েও রক্ষা পেলেন না মাদকবিক্রেতা


টানা দুই জয়ে কাবাডি চ্যাম্পিয়নশিপের কোয়ার্টারে বাংলাদেশ
আশুলিয়ায় মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার
আগরতলায় বন সংরক্ষণ বিষয়ক ৩ দিনের কর্মশালা
সেই কিশোরীকে ধর্ষণের পর হত্যা করেছিলেন হাফেজ মুজিবুল
বানিয়াচংয়ে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা