ফতুল্লায় গার্মেন্টস শ্রমিককে গণধর্ষণ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক গার্মেন্টস কর্মীকে (১৬) বাসায় ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে সহকর্মীরা মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।



নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক গার্মেন্টস কর্মীকে (১৬) বাসায় ফেরার পথে রাস্তা থেকে তুলে নিয়ে সহকর্মীরা মিলে গণধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

ধর্ষণের অভিযোগ এনে ওই গার্মেন্টস কর্মী তার ৩ সহকর্মীকে আসামি করে রোববার বিকেলে ফতুল্লায় মডেল থানায় মামলা করেছেন।

তিনি ফতুল্লায় গিরিধারা এলাকার একটি রপ্তানিমুখি গার্মেন্টস প্রতিষ্ঠানের অপারেটর। শনিবার রাতে ধর্ষণের ঘটনা ঘটে বলে থানায় অভিযোগ জানিয়েছেন।

বাদীকে উদ্ধৃত করে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, তিনি শনিবার রাত ৯টায় গার্মেন্টস ছুটির পর বাসায় ফিরছিলেন। এসময় রাস্তা থেকে একই গার্মেন্টেস কর্মরত তারই সহকর্মী রানা, কাউসার ও মিজান মিলে তার গতিরোধ করে। পরে এ ৩ জন তাকে জোর করে রাস্তা থেকে তুলে নিয়ে যায়।

তিনি জানান, ওই সময়ে নারী গার্মেন্টস কর্মীর সঙ্গে থাকা তার অপর এক নারী কর্মীকেও মারধর করে যুবকেরা। পরে তাকে ফতুল্লার গিরিধারা এলাকার একটি বিলে নিয়ে গিয়ে রাত ৩টা পর্যন্ত পালাক্রমে ধর্ষণ শেষে ফেলে চলে যায়।

মিজানুর রহমান আরও জানান, ধর্ষণের শিকার ওই নারী শ্রমিককে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১১

‘কর্ণফুলী বাঁচলে দেশ বাঁচবে’ গ্রন্থের প্রকাশনা উৎসব
‘ধূমপানের কথা বলে বাঁশঝাড়ে নিয়ে পাঠাওচালকে হত্যা করা হয়’
মঙ্গলবার শুরু সিইউডিএসর ১৬তম বিতর্ক কর্মশালা
মেলায় ‘রাজার কঙ্কাল’ নিয়ে সাখাওয়াত টিপু 
পথশিশুদের পাশে মেহজাবীনের হাসি ফাউন্ডেশন


উচ্চ শিক্ষা ও গবেষণায় বাংলাদেশ সম্ভাবনাময়
রাজশাহীতে চার দিনব্যাপী পিঠা উৎসব শুরু
বঙ্গবন্ধু বিষয়ক দুই বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী
ওপার বাংলার ‘ওরা ৭ জন’ এখন পাবনায়
দ. আফ্রিকার টি-টোয়েন্টি দলে ফিরলেন ডু প্লেসিস-রাবাদা