বাউফলে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পটুয়াখালীর বাউফল উপজেলার ভরিপাশা গ্রামে রোববার সকালে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইছাহাক মাতব্বর (৫৮) নামে একজনের মৃত্যু হয়েছে।



বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফল উপজেলার ভরিপাশা গ্রামে রোববার সকালে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ইছাহাক মাতব্বর (৫৮) নামে একজনের মৃত্যু হয়েছে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নরেশ চন্দ্র কর্মকার বাংলানিউজকে জানান, উপজেলার ভরিপাশা গ্রামের লতিফ মাতব্বরের সঙ্গে একই বাড়ির বাবুল মাতব্বরের জমিজমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। গত ৮ আগস্ট সন্ধ্যায় স্থানীয় শালিসের মাধ্যমে বিরোধ নিস্পত্তি করার জন্য বাবুল মাতব্বর কর্তৃক প্রতিপক্ষ লতিফ মাতব্বরকে ডাকা হয়। তখন তিনি ইছাহাক মাতব্বরসহ কয়েকজন লোক নিয়ে বাড়ির বাহিরে আসে। সেখানে আগে থেকেই দেশীয় অস্ত্র নিয়ে ওৎ পেতে থাকা হাকিম মাতব্বরের ছেলে ইব্রাহিম ও তার ভাই জাহিদুলের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একটি দল অতর্কিতভাবে লতিফ মাতব্বরের লোকজনকে এলোপাতারি কোপাতে থাকে।  

ওই সময় ছুরিকাঘাতে ইছাহাক এবং তুষার গুরুতর জখম হয়। তাদেরকে ওই রাতেই প্রথমে বাউফল হাসপাতাল ও পরে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে রোববার সকালে ইছাহাক  মারা যান।

এ ঘটনায় তার ছেলে আবদুর রহিম বাদী হয়ে ৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১১

ভেঙে পড়লো রাসিক মেয়র লিটনের সংবর্ধনা মঞ্চ
রামুতে বর্ণমালা হাতে হাজারো শিক্ষার্থীর কন্ঠে একুশের গান
ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা
মাতৃভাষার জন্য ভালোবাসা
একুশে ফেব্রুয়ারি: বাঙালির আত্মপরিচয়ের দিন


বাংলায় দেওয়া রায়ে বঙ্গবন্ধুর সেই ভাষণ
প্রথম প্রহরেই কেন্দ্রীয় শহীদ মিনারে জনস্রোত
একুশের প্রথম প্রহরে উপচেপড়া ভিড় শহীদ মিনারে
মাতৃভাষা বাংলার জন্য আত্মত্যাগের দিন
জুয়া নিয়ে হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় প্রকাশ