মুকসুদপুরে ডাকাতির চেষ্টাকালে অস্ত্রসহ আটক ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের গাড়িতে ডাকাতির চেষ্টাকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের নিশিতলা থেকে শনিবার গভীর রাতে ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ।



গোপালগঞ্জ: পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের গাড়িতে ডাকাতির চেষ্টাকালে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ঢাকা-খুলনা মহাসড়কের নিশিতলা থেকে শনিবার গভীর রাতে ৩ ডাকাতকে আটক করেছে পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে একটি দেশি পাইপ গান, দুই রাউন্ড গুলি এবং একটি ছোরা উদ্ধার করা হয়।

আটকরা হলেন, খুলনার রূপসা উপজেলার নইহাদী গ্রামের বাবু শেখ (৪২), গোপালগঞ্জ সদর উপজেলার বরফা শেখপাড়া গ্রামের আফজাল মোল্লা (২৫) ও খুলনা কোতয়ালি থানার খালপাড়া রোডের নূর মোহাম্মদ (৩৫)।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, এ ঘটনায় গোপালগঞ্জ থানায় ডাকাতি ও অস্ত্র আইনে পৃথক দু’টি মামলা দায়ের করে রোববার তাদের আদালতে পাঠানো হয়েছে।
 
জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোয়াজ্জেম হোসেন বাংলানিউজকে জানান, রাতে পেশাগত দায়িত্ব পালনের সময় ডিবি পুলিশের একটি গাড়ি ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের শরীফ পাড়ায় পৌঁছায়। এ সময় ট্রাক সামনে রেখে ডাকাতরা তাদের গাড়িটি থামায়। সঙ্গে সঙ্গে গোয়েন্দা পুলিশের সদস্যরা গাড়ি থেকে নেমে তাদের ধাওয়া করলে তারা ট্রাক নিয়ে পালিয়ে যায়।

বেতারে খবর পেয়ে পথের বিভিন্ন স্থানে পুলিশ ট্রাকটি থামানোর চেষ্টা করে। পরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে আটকে যায়। অবশেষে রাত ২টার দিকে ওই মহাসড়কের নিশিতলা এলাকা থেকে মুকসুদপুর থানা পুলিশ তাদের আটক করে।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১১

গর্বের সঙ্গে বাংলার ব্যবহার চায় ভারতের নদীয়ার প্রতিনিধিদল
ভেঙে পড়লো রাসিক মেয়র লিটনের সংবর্ধনা মঞ্চ
রামুতে বর্ণমালা হাতে হাজারো শিক্ষার্থীর কন্ঠে একুশের গান
ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা
মাতৃভাষার জন্য ভালোবাসা


একুশে ফেব্রুয়ারি: বাঙালির আত্মপরিচয়ের দিন
বাংলায় দেওয়া রায়ে বঙ্গবন্ধুর সেই ভাষণ
প্রথম প্রহরেই কেন্দ্রীয় শহীদ মিনারে জনস্রোত
একুশের প্রথম প্রহরে উপচেপড়া ভিড় শহীদ মিনারে
মাতৃভাষা বাংলার জন্য আত্মত্যাগের দিন