টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আ’লীগের রোববারের কর্মসূচি বাতিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামীলীগের রোববারের সব কর্মসূচি বাতিল করা করা হয়েছে।

গোপালগঞ্জ: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামীলীগের রোববারের সব কর্মসূচি বাতিল করা করা হয়েছে।

রোববার সকাল ১১টায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ, মোনাজাত ও দুপুরে মাজারে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি দুপুরে বাংলানিউজকে জানান, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কেন্দ্রীয় আওয়ামীলীগের টুঙ্গিপাড়ার সব কর্মসূচি বাতিল করা হয়েছে।

তিনি আরও জানান, সোমবার ১৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদনের পর কেন্দ্রীয় আওয়ামীলীগের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ অন্যান্য কর্মসূচি পালন করা হবে।

এদিকে, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে রোববার জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাত করে তাঁর আত্মার শান্তি কামনা করা হয়।

এসময় কৃষকলীগ সভাপতি ড. মির্জা আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মোল্লাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া গোপালগঞ্জ জেলা কৃষকলীগ ও গোপালগঞ্জ রেড ক্রিসেট ইউনিটও শ্রদ্ধা নিবেদন করেছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১১

কদমতলীতে ৩ হাজার দুস্থদের মধ্যে খাবার বিতরণ
সাংবাদিক আরিফুল নির্যাতন: হাইকোর্টের নির্দেশে মামলা
‘এইল্ল্যা ইউএনও দেশত থাইলে দেশ আরও আগাই যাইত’
পিসিআর মেশিন স্থাপনের কাজ পরিদর্শনে করলেন প্রতিমন্ত্রী
সিলেটে দরিদ্রদের সাহায্যে ‘মানবতার ঘর’


ভুল তথ্য ঠেকাতে যৌথভাবে কাজ করছে ভাইবার-হু
দেশে চাল উৎপাদন বেড়ে ৩৬৪, আলু বেড়ে ৯৭ লাখ মে.টন
যশোরে বালু ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা
এক ফোন কলেই ৩১৩ ঘরে পৌঁছালো খাবার
জনগণের পাশে দাঁড়াতে ধনীদের প্রতি বাহাউদ্দিনের আহ্বান