টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আ’লীগের রোববারের কর্মসূচি বাতিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামীলীগের রোববারের সব কর্মসূচি বাতিল করা করা হয়েছে।



গোপালগঞ্জ: ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় কেন্দ্রীয় আওয়ামীলীগের রোববারের সব কর্মসূচি বাতিল করা করা হয়েছে।

রোববার সকাল ১১টায় জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে কেন্দ্রীয় আওয়ামীলীগের পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ, মোনাজাত ও দুপুরে মাজারে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি দুপুরে বাংলানিউজকে জানান, দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কেন্দ্রীয় আওয়ামীলীগের টুঙ্গিপাড়ার সব কর্মসূচি বাতিল করা হয়েছে।

তিনি আরও জানান, সোমবার ১৫ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্রদ্ধা নিবেদনের পর কেন্দ্রীয় আওয়ামীলীগের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনসহ অন্যান্য কর্মসূচি পালন করা হবে।

এদিকে, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে রোববার জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহাপাঠ ও মোনাজাত করে তাঁর আত্মার শান্তি কামনা করা হয়।

এসময় কৃষকলীগ সভাপতি ড. মির্জা আব্দুল জলিল, সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মোল্লাসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া গোপালগঞ্জ জেলা কৃষকলীগ ও গোপালগঞ্জ রেড ক্রিসেট ইউনিটও শ্রদ্ধা নিবেদন করেছে।

বাংলাদেশ সময়: ১৬১৭ ঘণ্টা, ১৪ আগস্ট, ২০১১

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা
বরিশালে বাণিজ্যিকভাবে ব্রোকলি চাষে ঝুঁকছেন কৃষকেরা
নগরে দাপিয়ে বেড়ায় ব্যাটারি রিকশা-গ্রাম সিএনজি অটোরিকশা
সৈকতে ছিনতাইকালে রোহিঙ্গাসহ আটক ২
৬ দিনে মাস্ক কারখানা তৈরি করছে বেইজিং


সুরমা নদী এখন মরা গাঙ!
বোচাগঞ্জে গুলিবিদ্ধ হয়ে মাদকব্যবসায়ী নিহত
জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই
মানসিক স্বাস্থ্যসেবা নিয়ে রাউফুন নাহারের ‘মনের যত্ন’
ঋত্বিক ঘটকের বাড়ি রক্ষার আশ্বাস প্রতিমন্ত্রীর