বড়াইগ্রামে দেড় লাখ টাকার পোনা অবমুক্ত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোরিলার বিলে এবং ছাতিয়ানগাছা আশ্রয়ন প্রকল্পের পুকুর, লটাবাড়ীয়া আদর্শ গ্রামের পুকুরসহ আটটি পুকুরে প্রায় দেড় লাখ টাকা মূল্যের ৫৫৩ কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।



বড়াইগ্রাম (নাটোর): নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোরিলার বিলে এবং ছাতিয়ানগাছা আশ্রয়ন প্রকল্পের পুকুর, লটাবাড়ীয়া আদর্শ গ্রামের পুকুরসহ আটটি পুকুরে প্রায় দেড় লাখ টাকা মূল্যের ৫৫৩ কেজি বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
 
সহকারি মৎস্য কর্মকর্তা বিপ্লব হোসেন জানান, রোববার বেলা ১১টায় স্থানীয় এমপি অধ্যাপক আবদুল কুদ্দুস ছাতিয়ানগাছা পুকুরে ৬৭ কেজি এবং দুপুর ১২টায় বড়াইগ্রাম ইউনিয়নের গোরিলার বিলে ১৬৭ কেজি পোনামাছ অবমুক্ত করে বড়াইগ্রাম উপজেলায় উন্মুক্ত প্লাবন ভূমিতে পোনামাছ অবমুক্তকরণ কর্মসূচির উদ্বোধন করেন।

এ সময় বড়াইগ্রামের উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রশীদ, উপজেলা জেষ্ঠ্য মৎস্য কর্মকর্তা মোজাম্মেল হক, কৃষি অফিসার খয়ের উদ্দিন মোল্লা, প্রকৌশলী মিজানুর রহমান, সমাজসেবা অফিসার বায়েজিদ হোসেন ওয়ারেছী, ইউপি চেয়ারম্যান খোকন মোল্ল, আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল প্রামানিক, আব্দুল কুদ্দুস ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, আগস্ট ১৪, ২০১১

৬ বছর পর কোন্দলপূর্ণ শিবগঞ্জ উপজেলা আ’লীগের সম্মেলন
'লাইটিং দ্য ফায়ার অব ফ্রিডম' দেখলেন প্রধানমন্ত্রী-রেহানা
ইতালিতে করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু
ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোকচিত্র প্রদর্শনী
মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪ 


জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান দুর্ঘটনায় নিহত
গ্রন্থমেলায় মুহাম্মদ আসাদুজ্জামানের ‘ভালোবাসার গল্প’
কলকাতার বাংলাদেশ উপদূতাবাসে অন্যরকম একুশ
চুনারুঘাট সীমান্তে ভারতীয় মুদ্রাসহ আটক ৫
শহীদদের ‘স্মৃতিচিহ্ন’ এঁকে পুরস্কার পেলো শিশুরা