বাজার অভিযান, ১৯টি প্রতিষ্ঠানকে ২ লাখ ১২ হাজার টাকা জরিমানা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বুধবার ঢাকা, চট্টগ্রাম ও খুলনায় বিভাগীয় শহরে পরিদর্শনমূলক বাজার অভিযান চালিয়ে অধিক মূল্যে চিনি ও ভোজ্যতেল বিক্রয়সহ বিভিন্ন অপরাধে ২ লাখ ১২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে।



ঢাকা: বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর বুধবার ঢাকা, চট্টগ্রাম ও খুলনায় বিভাগীয় শহরে পরিদর্শনমূলক বাজার অভিযান চালিয়ে অধিক মূল্যে চিনি ও ভোজ্যতেল বিক্রয়সহ বিভিন্ন অপরাধে ২ লাখ ১২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উপপরিচালক এবিএম বদিউজ্জামান এবং উপ পরিচালক মোঃ মনিরুজ্জামান ঢাকায়, উপ-পরিচালক মোঃ জুবায়ের আহম¥দ চট্টগ্রাম ও উপপরিচালক আবুল হাসেম খুলনায় এ অভিযানে নেতৃত্ব দেন।

এসকল অভিযানে ক্যাব, মৎস্য অধিদপ্তর এর প্রতিনিধি, র‌্যাব, ডিএমপি, সিএমপি ও কেএমপির টিম সহায়তা দেয়।

অভিযান পরিচালনাকারী টিম সূত্রে জানা যায়, ঢাকার কারওয়ান বাজার কিচেন মার্কেটের চৌধুরী স্টোর, সোহেল জেনারেল স্টোর ও জব্বার স্টোরকে অধিক মূল্যে চিনি ও সয়াবিন তেল বিক্রয় করায় ২৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

একই দিনে চট্টগ্রামের মেট্রোপলিটন এলাকার খুলসি থানাধীন ফয়েজলেক ও ওয়ারলেছ গেট এলাকায় ৮টি প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে ১ লাখ ৫ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। অপরদিকে খুলনার খালিশপুর থানাধীন আলম নগর, প্লাটিনাম গেট ও চিত্রালি কেসিসি বাজার এলাকায় পরিচালিত অভিযানে ৮টি দোকানকে বিভিন্ন অপরাধে ৮২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৮ঘণ্টা, আগস্ট ১০, ২০১১

ইতালিতে করোনা আক্রান্ত হয়ে প্রথম মৃত্যু
ফেনী ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোকচিত্র প্রদর্শনী
মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে প্রবেশকালে আটক ৪ 
জাতীয় হ্যান্ডবল দলের গোলরক্ষক সোহান দুর্ঘটনায় নিহত
গ্রন্থমেলায় মুহাম্মদ আসাদুজ্জামানের ‘ভালোবাসার গল্প’


কলকাতার বাংলাদেশ উপদূতাবাসে অন্যরকম একুশ
চুনারুঘাট সীমান্তে ভারতীয় মুদ্রাসহ আটক ৫
শহীদদের ‘স্মৃতিচিহ্ন’ এঁকে পুরস্কার পেলো শিশুরা
অধিনায়কত্বটা এখন উপভোগ করি: মুমিনুল
বাবার প্রতিকৃতির সামনে প্রধানমন্ত্রীর সেলফি