নারায়ণগঞ্জে ঈদের পর ডিসি ও এসপি অফিস ঘেরাওয়ের ঘোষণা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নারায়ণগঞ্জে বুধবার দুপুরে বিএনপির একটি বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এসময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাকবিতন্ডার ঘটনা ঘটে।



নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বুধবার দুপুরে বিএনপির একটি বিক্ষোভ মিছিলে বাধা দিয়েছে পুলিশ। এসময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাকবিতন্ডার ঘটনা ঘটে।

মিছিলসহ বিভিন্ন কর্মসূচিতে পুলিশের বাধা দেওয়ার প্রতিবাদে বিএনপি নেতারা ঈদের পর নারায়ণগঞ্জ জেলা প্রশাসন (ডিসি) ও জেলা পুলিশ সুপার (এসপি) কার্যালয় ঘেরাওয়ের ঘোষণা দেন ।

নারায়ণগঞ্জ শহর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বাংলানিউজকে জানান, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে মামলা ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে একটি মামলার গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জ শহর বিএনপি বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজন করে।

বুধবার দুপুরে প্রচ- বৃষ্টির মধ্যেই শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপি নেতা আনোয়ার হোসেন খান।

সমাবেশ শেষে বৃষ্টির মধ্যে নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করলে বিএনপি কার্যালয়ের মাত্র কয়েক গজ দূরে শহরের দুই নং রেল গেট এলাকায় পুলিশ বাধা দেয়। এসময় পুলিশের সঙ্গে নেতাকর্মীদের বাকবিত-ার ঘটনা ঘটে। পরে নেতাকর্মীরা মিছিল নিয়ে আবারো বিএনপি কার্যালয়ের সামনে চলে যায়।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বাংলানিউজকে জানান, নারায়ণগঞ্জে বিএনপির মিছিল, প্রতিবাদ সভাসহ বিভিন্ন গণতান্ত্রিক কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে। এর প্রতিবাদ জানাতে ও গণতান্ত্রিক কর্মসূচিতে বাধা দেওয়ার কারণ জানতে ঈদের পর পর ডিসি ও এসপি অফিস ঘেরাও করা হবে।

বিক্ষোভ সমাবেমে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা এটিএম কামাল, মাকছুদুল আলম খন্দকার খোরশেদ, আক্তার হোসেন খোকন শাহ, রানা মুজিব, বিল্লাল হোসেন, শ্রমিক দল নেতা ফারুক হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়:  ১৭০৫ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১

শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ কলেজছাত্রের
আড়াইহাজারে যুবলীগ নেতাসহ ৫ জনের জেল
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে জ্বলে উঠলো ৫২শ' মোমবাতি
সারাদেশে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা
গর্বের সঙ্গে বাংলার ব্যবহার চায় ভারতের নদীয়ার প্রতিনিধিদল


ভেঙে পড়লো রাসিক মেয়র লিটনের সংবর্ধনা মঞ্চ
রামুতে বর্ণমালা হাতে হাজারো শিক্ষার্থীর কন্ঠে একুশের গান
ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা
মাতৃভাষার জন্য ভালোবাসা
একুশে ফেব্রুয়ারি: বাঙালির আত্মপরিচয়ের দিন