গাজীপুরে গাঁজা উদ্ধার, জামাই-শাশুড়িসহ গ্রেপ্তার ৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাজীপুরে গাঁজার ব্যবসা করার অভিযোগে জামাই-শাশুড়িসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

গাজীপুর: গাজীপুরে গাঁজার ব্যবসা করার অভিযোগে জামাই-শাশুড়িসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-১এর কর্মকর্তরা খাইলকৈর ও টঙ্গীর আমতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার ও ওই গাঁজা উদ্ধার করে। এদের মধ্যে ভ্রাম্যমাণ আদালত বুধবার ভোরে পারভীন বেগম ও আলেয়া বেগমকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন।

গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক নাজমুল হোসেন খান জানান, মঙ্গলবার রাতে খাইলকৈর এলাকার জয়নব বেগমের বাড়িতে অভিযান চালিয়ে ৭৩ কেজি গাঁজাসহ জয়নব বেগম ও তার মেয়ের জামাই রানাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া একই রাতে টঙ্গীর আমতলী কেরানীরটেক বস্তিতে অভিযান চালিয়ে প্রথমে ৫ কেজি গাঁজাসহ পারভীন বেগম ও আলেয়া বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালত ছয় মাস করে  বিনাশ্রম কারাদ-াদেশ দেন। ওই রাতে একই বস্তিতে অভিযান চালিয়ে আরও ১০ কেজি গাঁজাসহ সাইফুল ইসলাম, মিন্টু মিয়া ও সাজেদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১

এক ফোন কলেই ৩১৩ ঘরে পৌঁছালো খাবার
জনগণের পাশে দাঁড়াতে ধনীদের প্রতি বাহাউদ্দিনের আহ্বান
উৎসবের পরিবর্তে দুর্যোগ প্রতিরোধই বড় করে দেখছে ছায়ানট
সাভারে ত্রাণসামগ্রী পেলো দুস্থ-কর্মহীনরা
সুনামগঞ্জে মারা যাওয়া নারীর স্বামী করোনায় আক্রান্ত নন


৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মহিলা পরিষদের শুভেচ্ছা
জনসমাগম এড়িয়ে ঘরে অবস্থান নেওয়ার আহ্বান নওফেলের
দ্বিতীয় বিশ্ব যুদ্ধের পর প্রথমবার বাতিল হলো উইম্বলডন
করোনায় মারা গেলেন দক্ষিণ আফ্রিকার এইচআইভি বিজ্ঞানী
করোনায় ইতালিতে মৃত্যু বেড়ে ১৩১৫৫