গাজীপুরে গাঁজা উদ্ধার, জামাই-শাশুড়িসহ গ্রেপ্তার ৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

গাজীপুরে গাঁজার ব্যবসা করার অভিযোগে জামাই-শাশুড়িসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।



গাজীপুর: গাজীপুরে গাঁজার ব্যবসা করার অভিযোগে জামাই-শাশুড়িসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৮৮ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও র‌্যাব-১এর কর্মকর্তরা খাইলকৈর ও টঙ্গীর আমতলী এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার ও ওই গাঁজা উদ্ধার করে। এদের মধ্যে ভ্রাম্যমাণ আদালত বুধবার ভোরে পারভীন বেগম ও আলেয়া বেগমকে ছয় মাসের বিনাশ্রম কারাদ- দিয়েছেন।

গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক নাজমুল হোসেন খান জানান, মঙ্গলবার রাতে খাইলকৈর এলাকার জয়নব বেগমের বাড়িতে অভিযান চালিয়ে ৭৩ কেজি গাঁজাসহ জয়নব বেগম ও তার মেয়ের জামাই রানাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া একই রাতে টঙ্গীর আমতলী কেরানীরটেক বস্তিতে অভিযান চালিয়ে প্রথমে ৫ কেজি গাঁজাসহ পারভীন বেগম ও আলেয়া বেগমকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ভ্রাম্যমাণ আদালত ছয় মাস করে  বিনাশ্রম কারাদ-াদেশ দেন। ওই রাতে একই বস্তিতে অভিযান চালিয়ে আরও ১০ কেজি গাঁজাসহ সাইফুল ইসলাম, মিন্টু মিয়া ও সাজেদা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭৩০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১

জয়পুরহাটে ২৪ ঘণ্টায় গ্রেফতার ৫১
বান্দরবানে বিনোদনের নতুন মাত্রা, নির্মিত হচ্ছে শিশুপার্ক
সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রীকে গলাকেটে হত্যা
ব্রোকলির বাণিজ্যিক চাষে লাভবান বরিশালের কৃষকরা
নগরে দাপিয়ে বেড়ায় ব্যাটারি রিকশা-গ্রাম সিএনজি অটোরিকশা


সৈকতে ছিনতাইকালে রোহিঙ্গাসহ আটক ২
৬ দিনে মাস্ক কারখানা তৈরি করছে বেইজিং
সুরমা নদী এখন মরা গাঙ!
বোচাগঞ্জে গুলিবিদ্ধ হয়ে মাদকব্যবসায়ী নিহত
জনপ্রিয় অভিনেতা তাপস পাল আর নেই