মিরসরাইয়ে ২টি মাইক্রোবাস থেকে ভারতীয় কাপড় উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের মিরসরাইয়ের বড়তাকিয়া বাজার ও মায়ানী ইউনিয়ন এলাকায় মঙ্গলবার রাত ২টা দিকে দু’টি মাইক্রোবাস থেকে ভারতীয় কাপড় উদ্ধার করেছে পুলিশ।



মিরসরাই (চট্টগ্রাম): চট্টগ্রামের মিরসরাইয়ের বড়তাকিয়া বাজার ও মায়ানী ইউনিয়ন এলাকায় মঙ্গলবার রাত ২টা দিকে দু’টি মাইক্রোবাস থেকে ভারতীয় কাপড় উদ্ধার করেছে পুলিশ।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান চৌধুরী ও ওসি (তদন্ত) অংসা থোয়াই বাংলানিউজকে জানান, রাত দেড়টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিঠাছড়া বাজার এলাকায় চট্টগ্রামগামী একটি মাইক্রোবাস এক পথচারীকে আহত করে পালিয়ে যাওয়া চেষ্টা করে। এসময় স্থানীয়রা মাইক্রোবাসকে ধাওয়া করে। বড়তাকিয়া বাজার এলাকায় এলাকাবাসী মাইক্রোবাসকে চারদিক থেকে ঘিরে ফেললে গাড়িটি রেখে সবাই পালিয়ে যায়।

অপরদিকে, দুর্ঘটনাকবলিত মাইক্রোবাসে থাকা চোরাকারবারীদের উদ্ধার করতে আরও একটি মাইক্রোবাস এগিয়ে এলে সেটিকেও এলাকাবাসীর ধাওয়া করে। মাইক্রোবাসটি পথ ভুলে গ্রামের দিকে ঢুকে যায়। মায়ানী এলাকায় দ্বিতীয় মাইক্রোবাসটিও আটক করে স্থানীয়রা।

পরে পুলিশ এসে মাইক্রোবাস দুটি থেকে ভারতীয় কাপড় উদ্ধার করে। মাইক্রোবাস দুটিতে কী পরিমাণ কাপড় আছে পুলিশ তা জানাতে পারেনি।

বাংলাদেশ সময়: ০৩৩০ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১

কুমিল্লায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত
শরীয়তপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ২ কলেজছাত্রের
আড়াইহাজারে যুবলীগ নেতাসহ ৫ জনের জেল
ভাষাশহীদদের শ্রদ্ধা জানাতে জ্বলে উঠলো ৫২শ' মোমবাতি
সারাদেশে একুশের প্রথম প্রহরে ভাষাশহীদদের প্রতি শ্রদ্ধা


গর্বের সঙ্গে বাংলার ব্যবহার চায় ভারতের নদীয়ার প্রতিনিধিদল
ভেঙে পড়লো রাসিক মেয়র লিটনের সংবর্ধনা মঞ্চ
রামুতে বর্ণমালা হাতে হাজারো শিক্ষার্থীর কন্ঠে একুশের গান
ভাষাশহীদদের প্রতি বিরোধী দলীয়নেতা রওশনের শ্রদ্ধা
মাতৃভাষার জন্য ভালোবাসা