php glass

রাজধানীতে সভা-সেমিনারে অতিথিবেশে চোর ॥ ৫ জন গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

সম্প্রতি রাজধানীর বিভিন্ন অভিজাত হোটেল-রেস্টুরেন্টে আয়োজিত সভা-সেমিনারে অংশ নেওয়া বিদেশি অতিথিদের অর্থ এবং বিভিন্ন মূল্যবান জিনিসপত্র খোয়া যাওয়ার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে।

ঢাকা: সম্প্রতি রাজধানীর বিভিন্ন অভিজাত হোটেল-রেস্টুরেন্টে আয়োজিত সভা-সেমিনারে অংশ নেওয়া বিদেশি অতিথিদের অর্থ এবং বিভিন্ন মূল্যবান জিনিসপত্র খোয়া যাওয়ার বেশ কয়েকটি ঘটনা ঘটেছে।

একটি সংঘবদ্ধ চক্র এসব ঘটনা ঘটিয়ে আসছিল। অতিথি সেজে এসব অনুষ্ঠানে উপস্থিত হয়ে বিদেশি অতিথিদের মূল্যবান জিনিসপত্র কৌশলে হাতিয়ে নিয়ে নির্বিঘেœ সটকে পড়ছে চক্রের সদস্যরা।

বৃহস্পতিবার রাতে উত্তরা ও বাড্ডা থেকে সংঘবদ্ধ এই চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

গুলশানের লেক-সোর হোটেলে ৫ আগস্ট একটি কর্মশালার সমন্বয়কারী ব্রিটিশ নাগরিক ম্যারিনা ন্যারনর এর ব্যাগ থেকে ৮শ’ পাউন্ড, একটি মোবাইল ফোনসেট, ক্রেডিট কার্ড খোয়া যায়। ৯ আগস্ট গুলশান কাবের সেমিনারে দুই বিদেশি অতিথির ক্রেডিট কার্ড ও ডলার চুরির ঘটনা ঘটে। দু’টি গুলশান থানায় পৃথক মামলা হয়।

এরপরই মহানগর পুলিশ কমিশনারের নির্দেশে গোয়েন্দা পুলিশের (উত্তর) সহকারী কমিশনার (এসি) ওবাইদুল হকের নেতৃত্বে একটি দল উত্তরা ও বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে চক্রের দলনেতা কালীশংকরসহ পাঁচজনকে গ্রেপ্তার করে।

এসময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে চুরি হওয়া দু’টি মোবাইল ফোন সেট, একশ’ ৩০ ব্রিটিশ পাউন্ড ও ১৫ হাজার টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তার কালীশংকর গত দুই বছর ধরে এই কাজে জড়িত বলে জানিয়েছেন এসি ওবাইদুল হক। এই চক্রের আরেক সদস্যকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ১৩ আগষ্ট , ২০১০

বিচারপতি টি এইচ খানের শততম জন্মদিন সোমবার
নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে নিখিল নির্বাচিত
বরিশালে ৩৬৩ কেজি ইলিশসহ আটক ২৮ জনের জেল-জরিমানা
দারুস সালামে ফেনসিডিলসহ ২ মাদকবিক্রেতা আটক


টাঙ্গাইলে শাড়ির ভাজে ভাজে ইয়াবা, মূলহোতা নাগালের বাইরে
লিডিং ইউনিভার্সিটিতে সিএসই কার্নিভ্যাল-২০১৯ সম্পন্ন
ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে কারখানা মালিকের জরিমানা
নীলফামারী সদর আ’লীগের সভাপতি আবুজার, সম্পাদক ওয়াদুদ
সোয়ারীঘাটে হিযবুত তাহরীরের সদস্য আটক