php glass

রাজধানীতে সন্ত্রাসীদের গুলিতে তিন সিএনজি চালক আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

রাজধানীর রামপুরার ওয়াপদা রোডে চাঁদা না পেয়ে তিন সিএনজি অটোরিকসা চালককে গুলি করে জখম করেছে সন্ত্রাসীরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢাকা: রাজধানীর রামপুরার ওয়াপদা রোডে চাঁদা না পেয়ে তিন সিএনজি অটোরিকসা চালককে গুলি করে জখম করেছে সন্ত্রাসীরা। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্র জানায়, শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে ৪/৫জনের একটি সন্ত্রাসী দল রামপুরার ওয়াপদা রোডে ফরহাদ হোসেন ও সাবের হোসেনের সিএনজি অটোরিকসার গ্যারেজে গিয়ে মালিক পক্ষের কাউকে না পেয়ে এলোপাতাড়ি গুলি করে। এসময় সিএনজি চালক ফারুক হোসেন (৪৫) ও বাহারুল ইসলামের (৩৮) ডানপায়ে এবং আব্দুর সালামের (৪০) বামপায়ে গুলি লাগে।

আহত সিএনজি চালকেরা জানান, সকালে সন্ত্রাসীরা গ্যারেজে এসে প্রথমে গ্যারেজ মালিকদের খোঁজ করে। তাদের কাউকে না পেয়ে সন্ত্রাসীরা এলোপাতাড়ি গুলি শুরু করে।

গ্যারেজ মালিক সাবের হোসেন জানান, সন্ত্রাসীরা বেশ কিছুদিন ধরে ফরহাদ হোসেনের কাছে ২০ হাজার টাকা চাঁদা দাবি করে আসছিল। শুক্রবার সকালে চাঁদা নিতে এসে না পেয়ে গোলাগুলি শুরু করে। এসময় তিন সিএনজি চালক আহত হন।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সাইদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’কে বলেন, ‘কি কারণে গুলির ঘটনা ঘটে তা বোঝা যাচ্ছে না। তবে সিএনজি মালিকের সঙ্হে কিছু ঘটনা থাকাতে পারে।’
 
এঘটনায় সন্ত্রাসীদের ধরতে পুলিশের দুইটি টিম কাজ করছে বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ০৪৩৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে নিখিল নির্বাচিত
বরিশালে ৩৬৩ কেজি ইলিশসহ আটক ২৮ জনের জেল-জরিমানা
দারুস সালামে ফেনসিডিলসহ ২ মাদকবিক্রেতা আটক
টাঙ্গাইলে শাড়ির ভাজে ভাজে ইয়াবা, মূলহোতা নাগালের বাইরে


লিডিং ইউনিভার্সিটিতে সিএসই কার্নিভ্যাল-২০১৯ সম্পন্ন
ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে কারখানা মালিকের জরিমানা
নীলফামারী সদর আ’লীগের সভাপতি আবুজার, সম্পাদক ওয়াদুদ
সোয়ারীঘাটে হিযবুত তাহরীরের সদস্য আটক
লিভারপুলের জয়রথ থামালো ইউনাইটেড