php glass

হামলা-ভাংচুরের মামলায় সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতাসহ গ্রেফতার ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান ও তার চাচাতো ভাই হান্নানকে সন্ত্রাস, লুটপাট ও দোকান ভাংচুরের মামলায় শুক্রবার সকালে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ এলাকা থেকে গ্রেফতার করেছে।

সিরাজগঞ্জ: জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান ও তার চাচাতো ভাই হান্নানকে সন্ত্রাস, লুটপাট ও দোকান ভাংচুরের মামলায় শুক্রবার সকালে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ এলাকা থেকে গ্রেফতার করেছে।

তাড়াশ থানা সূত্র জানায়, ব্যবসায়িক কোন্দলের জের ধরে আনিছ ও তার দলবল বৃহস্পতিবার বিকেলে তাড়াশ বাজারের হার্ডওয়ার ব্যবসায়ী আব্দুস সালামের (৩৫) দোকানে হামলা চালায়। এসময় তারা রড দিয়ে পিটিয়ে সালামকে গুরুতর আহত করে নগদ ১ লাখ ৩০ হাজার টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায়।

আশংকাজনক অবস্থায় ছালামকে প্রথমে তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তির পর শুক্রবার ভোরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

এ ঘটনায় ছালামের বড় ভাই বাহাদুর আলী বাদী হয়ে আনিছ ও তার চাচাতো ভাই হান্নানসহ ৮ জনের বিরুদ্ধে তাড়াশ থানায় মামলা দায়ের করলে পুলিশ ২ জনকে প্রেপ্তার করে।

তাড়াশ থানার ওসি আতাউর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গ্রেফতারকৃতদের আদালতে চালান করা হবে এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে নিখিল নির্বাচিত
বরিশালে ৩৬৩ কেজি ইলিশসহ আটক ২৮ জনের জেল-জরিমানা
দারুস সালামে ফেনসিডিলসহ ২ মাদকবিক্রেতা আটক
টাঙ্গাইলে শাড়ির ভাজে ভাজে ইয়াবা, মূলহোতা নাগালের বাইরে


লিডিং ইউনিভার্সিটিতে সিএসই কার্নিভ্যাল-২০১৯ সম্পন্ন
ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে কারখানা মালিকের জরিমানা
নীলফামারী সদর আ’লীগের সভাপতি আবুজার, সম্পাদক ওয়াদুদ
সোয়ারীঘাটে হিযবুত তাহরীরের সদস্য আটক
লিভারপুলের জয়রথ থামালো ইউনাইটেড