php glass

মির্জাপুরে মোটরসাইকেল ছিনতাই চক্রের তিন সদস্য আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

টাঙ্গাইলের মির্জাপুরে ধারালো অস্ত্রসহ মোটরসাইকেল ছিনতাইকারী দলের তিন সদস্যকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পোষ্টকামুরী নামক স্থানে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে ধারালো অস্ত্রসহ মোটরসাইকেল ছিনতাইকারী দলের তিন সদস্যকে আটক করেছে মির্জাপুর থানা পুলিশ। ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পোষ্টকামুরী নামক স্থানে বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- উপজেলার আনাইতারা ইউনিয়নের চরবিলসা গ্রামের আফছার মিয়ার ছেলে বিল্টু (২২), লাল মিয়ার ছেলে রায়হান সরকার (২২) এবং একই ইউনিয়নের বারিন্দা গ্রামের চাঁন মিয়ার ছেলে মজিদ (২২)। এ সময় তাদের দলনেতা বারিন্দা গ্রামের খবির উদ্দিনের ছেলে মিল্টন পালিয়ে যায়।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘রাত সাড়ে আটটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের (পুরাতন) পোষ্টকামুরী এলাকায় মিল্টনের নেতৃত্বে আটককৃতরা ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিমল চন্দ্র পাইনের নেতৃত্বে পুলিশের একটি দল তিন জনকে আটক করতে পারলেও দলনেতা মিল্টন পালিয়ে যায়। আটককৃতদের কাছ থেকে একটি ধারালো ছোরা ও  রড উদ্ধার করা হয়েছে। আটককৃতরা মোটরসাইকেল ছিনতাইকারী দলের সদস্য।’

বাংলাদেশ সময়: ০০৩১ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১০

‘বিশ্বের সবচেয়ে উর্বরা’ নারীর গর্ভে ২৩ বছরে ৪৪ সন্তান! 
ডিনের অপসারণ দাবিতে পাবিপ্রবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ
রূপগঞ্জ থেকে অপহৃত শিশু উদ্ধার, আটক ৪
রাঙামাটিতে মাসব্যাপী কঠিন চীবর দানোৎসব
মহাখালীতে স্টার সিনেপ্লেক্সের নতুন শাখা উদ্বোধন


রাজীবকে সঙ্গে নিয়ে তার বাসায় অভিযানে র‌্যাব
যুবলীগ থেকে বহিষ্কার রাজীব
সুনির্দিষ্ট অভিযোগে কাউন্সিলর রাজীব গ্রেফতার: র‌্যাব
রাজধানীতে ফিনিক্স হেলথ এক্সপো শুরু ২১ অক্টোবর
জাপান সম্রাটের অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন রাষ্ট্রপতি