php glass

বগুড়ায় যুবদল নেতা খুন, ওয়ার্ড কাউন্সিলরের বাড়ি ভাঙচুর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বগুড়ার সুত্রাপুর এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন যুবদল নেতা শাহীন আলী (৪০)। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে তারাবী নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে তিনি খুন হন।

বগুড়া: বগুড়ার সুত্রাপুর এলাকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে খুন হয়েছেন যুবদল নেতা শাহীন আলী (৪০)। বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে তারাবী নামাজ শেষে মসজিদ থেকে বাড়ি ফেরার পথে তিনি খুন হন।

নিহত শাহীন আলী সুত্রাপুর এলাকার মৃত মনছুর আলীর পুত্র। তিনি স্থানীয় ওয়ার্ড কমিটির প্রভাশালী নেতা। খুনের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে বিক্ষুব্ধ এলাকাবাসী স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ও তার এক বন্ধুর বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করেছে।
 
এলাকাবাসী জানায়, নিহত শাহীনের ছোট ভাইয়ের সঙ্গে ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরুর ছোট ভাই লিখনের বিরোধ ছিল। এর জের ধরে শাহীনকে খুন করা হয়ে থাকতে পারে।

নিহতের পরিবার সুত্রে জানা গেছে, শাহীন বৃহস্পতিবার ইফতার শেষে বাড়ি থেকে বের হয়ে যায়। তারপর মসজিদে নামাজ পড়ে বাড়ি ফেরার সময় সুত্রাপুর আজাদ পাম্পের কাছে তাকে একা পেয়ে সন্ত্রাসীরা উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
 
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক একেএম খালেকুজ্জামান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, খুনের ঘটনায় কাউকে আটক বা গ্রেপ্তার করা যায়নি। খুনের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। বিুব্ধ এলাকাবাসী ৭ নং ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসেন পশারী হিরু ও তার বন্ধু রেজভির বাসায় হামলা চালিয়ে কিছু ভাঙচুর চালিয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

বিচারপতি টি এইচ খানের শততম জন্মদিন সোমবার
নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে নিখিল নির্বাচিত
বরিশালে ৩৬৩ কেজি ইলিশসহ আটক ২৮ জনের জেল-জরিমানা
দারুস সালামে ফেনসিডিলসহ ২ মাদকবিক্রেতা আটক


টাঙ্গাইলে শাড়ির ভাজে ভাজে ইয়াবা, মূলহোতা নাগালের বাইরে
লিডিং ইউনিভার্সিটিতে সিএসই কার্নিভ্যাল-২০১৯ সম্পন্ন
ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে কারখানা মালিকের জরিমানা
নীলফামারী সদর আ’লীগের সভাপতি আবুজার, সম্পাদক ওয়াদুদ
সোয়ারীঘাটে হিযবুত তাহরীরের সদস্য আটক