php glass

নাটোরে সড়ক দুর্ঘটনায় ২ কৃষক নিহত: মহাসড়ক অবরোধ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাটোর-বগুড়া মহসড়কের সিংড়া উপজেলার বন্দর এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাত্রীবাহি বাস ও কন্টেইনারের  মুখোমুখি সংঘর্ষে বেলাল (৪৭) ও শারদুল (২৫) নামের ২ কৃষক নিহত হয়েছেন।

নাটোর: নাটোর-বগুড়া মহসড়কের সিংড়া উপজেলার বন্দর এলাকায় বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যাত্রীবাহি বাস ও কন্টেইনারের  মুখোমুখি সংঘর্ষে বেলাল (৪৭) ও শারদুল (২৫) নামের ২ কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৩ জন।  আহতদের মধ্যে ৩ জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় গতিরোধক স্থাপনের দাবিতে সড়ক অবরোধ করে রেখেছে এলাকা বাসী।  

রাত সাড়ে আটটার দিকে ঘটনাস্থল থেকে সিংড়া থানার সহকারী উপ-পরিদর্শক নিতাই চন্দ্র বাংলানিউজ টোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে আগপাড়া শেরকোল এলাকার ৩ কৃষক বেলাল হোসেন (৪৮), শারদুল ইসলাম (২৫) ও শহিদুল ইসলাম (৩০) ইফতারের জন্য বন্দরের মাঠ থেকে বাড়ি ফিরছিলেন। সে সময় বগুড়াগামী রোদেলা পরিবহনের যাত্রীবাহি বাস (ঢাকা মেট্রো  জ ১৪-০৮৮৯)  সঙ্গে নাটোরগামী একটি কন্টেইনারের (বগুড়া ন ১১-০০০৫)  মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি উল্টে ওই ৩ কৃষকের ওপর গিয়ে পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যান কৃষক বেলাল। আহত হন  কৃষক শারদুল ও শহিদুল এবং ২ বাস যাত্রী সাজেদুল (৩০) ও আতিক (২৫) ।
আহতদের হাসপাতালে নেওয়ার পথে মারা যান শারদুল। বাকী ৩ জনকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সহকারী উপ-পরিদর্শক নিতাই চন্দ্র আরো জানান, সন্ধ্যা সাড়ে ৭টা থেকে এলাকাবাসী বন্দরে গতিরোধক স্থাপনের দাবিতে নাটোর-বগুড়া মহাসড়ক অবরোধ করে রেখেছে। বিষয়টি উদ্ধর্তন কর্মকর্তাদের জানানো হয়েছে। পরে রাত ৯টায় সিংড়া থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম আজাদ ও স্থানীয় ইউপি চেয়ারম্যান গতিরোধক স্থাপনের আশ্বাস দিলে অবরোধ তুলে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ২০৫৫ঘণ্টা, আগস্ট ১২,২০১০

নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে নিখিল নির্বাচিত
বরিশালে ৩৬৩ কেজি ইলিশসহ আটক ২৮ জনের জেল-জরিমানা
দারুস সালামে ফেনসিডিলসহ ২ মাদকবিক্রেতা আটক
টাঙ্গাইলে শাড়ির ভাজে ভাজে ইয়াবা, মূলহোতা নাগালের বাইরে


লিডিং ইউনিভার্সিটিতে সিএসই কার্নিভ্যাল-২০১৯ সম্পন্ন
ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে কারখানা মালিকের জরিমানা
নীলফামারী সদর আ’লীগের সভাপতি আবুজার, সম্পাদক ওয়াদুদ
সোয়ারীঘাটে হিযবুত তাহরীরের সদস্য আটক
লিভারপুলের জয়রথ থামালো ইউনাইটেড