php glass

কয়েদির বিয়ের আর্জি!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বিয়ের আর্জি জানিয়ে বলিউডের বিখ্যাত সিনেমা ‘বীরজারা’র গল্পকেও হার মানালো পশ্চিমবঙ্গের দুই সাজাপ্রাপ্ত কয়েদি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বহরমপুর কেন্দ্রীয় কারাগারে।

কলকাতা: বিয়ের আর্জি জানিয়ে বলিউডের বিখ্যাত সিনেমা ‘বীরজারা’র গল্পকেও হার মানালো পশ্চিমবঙ্গের দুই সাজাপ্রাপ্ত কয়েদি। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদ জেলার বহরমপুর কেন্দ্রীয় কারাগারে।

কারগার সূত্রে জানা গেছে, ২০০৩ সালের মে মাসে মালদহ জেলায় একটি খুনের ঘটনায় যাবজ্জীবন কারাদণ্ডের সাজা পান বুদ্ধদেব মেটা। তার ঠিক পরের বছর সেপ্টেম্বর মাসে মুর্শিদাবাদ জেলার জলঙ্গী থানায় অন্য এক একটি খুনের ঘটনায় রুনা বিবির কারাদণ্ড হয়। দুজন এখন একই কারাগারে রয়েছেন।

রাজ্যের কারাগার প্রশাসনের পক্ষে প্রতি বছরই বন্দিদের নিয়ে বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিছুদিন পর কলকাতায় এ রকমই একটি অনুষ্ঠান হওয়ার কথা। কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মের সার্ধশতবর্ষ উপলে এ অনুষ্ঠানে ‘তোতা কাহিনী’ পরিবেশন করবেন বন্দিরা। এতে অভিনয় করবেন বুদ্ধদেব-রুনাও।

আর এ নাটকের মহড়াকে কেন্দ্র করে প্রেম জমে ওঠে দু’জনের মধ্যে। আর সেই প্রেমের শুভ পরিণতি টানতে তারা কারা কর্তৃপরে কাছে অনুমতি চেয়েছেন বিয়ের।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

বিচারপতি টি এইচ খানের শততম জন্মদিন সোমবার
নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে নিখিল নির্বাচিত
বরিশালে ৩৬৩ কেজি ইলিশসহ আটক ২৮ জনের জেল-জরিমানা
দারুস সালামে ফেনসিডিলসহ ২ মাদকবিক্রেতা আটক


টাঙ্গাইলে শাড়ির ভাজে ভাজে ইয়াবা, মূলহোতা নাগালের বাইরে
লিডিং ইউনিভার্সিটিতে সিএসই কার্নিভ্যাল-২০১৯ সম্পন্ন
ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে কারখানা মালিকের জরিমানা
নীলফামারী সদর আ’লীগের সভাপতি আবুজার, সম্পাদক ওয়াদুদ
সোয়ারীঘাটে হিযবুত তাহরীরের সদস্য আটক