php glass

চট্টগ্রামে ৫০ মণ ভেজাল মসলা উদ্ধার: আটক- ৩

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামে তিনটি কারখানায় অভিযান চালিয়ে প্রায় ৫০ মণ বিভিন্ন ধরণের ভেজাল মসলা উদ্ধার করেছে পুলিশ। এসময় তিনজনকে গ্রেপ্তার করা হলেও পুলিশের হাত থেকে পালিয়ে গেছে এক ভেজালকারী।

চট্টগ্রাম: চট্টগ্রামে তিনটি কারখানায় অভিযান চালিয়ে প্রায় ৫০ মণ বিভিন্ন ধরণের ভেজাল মসলা উদ্ধার করেছে পুলিশ। এসময় তিনজনকে গ্রেপ্তার করা হলেও পুলিশের হাত থেকে পালিয়ে গেছে এক ভেজালকারী। বৃহস্পতিবার বিকেলে নগরীর বাকলিয়া থানাধীন মিয়াখান নগর এলাকায় পাশাপাশি তিনটি কারখানায় এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, এনামুল হক, আনোয়ার হোসেন ও সোলায়মান। এদের মসলার গুঁড়ার সঙ্গে ভেজাল উপাদান ও কেমিক্যাল মেশানের সময় হাতেনাতে আটক করা হয়। এর মধ্যে এনামুল বাকলিয়া থানা পুলিশের এসআই মাহবুব মোর্শেদের হেফাজতে থাকা অবস্থায় পালিয়ে যায়।

বিষয়টি স্বীকার করে নগর পুলিশের কোতয়ালী জোনের সহকারী কমিশনার মো. শাহনেওয়াজ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘পালিয়ে যাওয়া এনামুলকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া দায়িত্বে অবহেলার দায়ে এসআই মাহবুব মোর্শেদের বিরুদ্ধে বিভাগীয় শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।’

উদ্ধার করা ভেজাল মসলার মধ্যে রয়েছে, ব্যবহার অনুপযোগী পঁচা ও ভেজা মরিচ, হলুদ ও ধনিয়ার গুঁড়া, চালের ভূষি, লাল ও কালো রংয়ের কেমিক্যাল।

সহকারী কমিশনার মো. শাহনেওয়াজ আরও বলেন, ভেজাল পণ্য তৈরী ও বাজারজাত করার অভিযোগে তিনটি কারখানার মালিক এবং গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিশেষ মতা আইনে মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৯২৫ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

বিচারপতি টি এইচ খানের শততম জন্মদিন সোমবার
নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু
চাঁপাইনবাবগঞ্জের ১৫ নং ওয়ার্ডে নিখিল নির্বাচিত
বরিশালে ৩৬৩ কেজি ইলিশসহ আটক ২৮ জনের জেল-জরিমানা
দারুস সালামে ফেনসিডিলসহ ২ মাদকবিক্রেতা আটক


টাঙ্গাইলে শাড়ির ভাজে ভাজে ইয়াবা, মূলহোতা নাগালের বাইরে
লিডিং ইউনিভার্সিটিতে সিএসই কার্নিভ্যাল-২০১৯ সম্পন্ন
ভেজাল গুড় তৈরি ও সংরক্ষণের দায়ে কারখানা মালিকের জরিমানা
নীলফামারী সদর আ’লীগের সভাপতি আবুজার, সম্পাদক ওয়াদুদ
সোয়ারীঘাটে হিযবুত তাহরীরের সদস্য আটক