চট্টগ্রামে ব্যবসায়ীর চার লাখ টাকা লুট, গ্রেপ্তার ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামে সর্দার আলী ফারুক নামে এক ব্যবসায়ীর কাছ থেকে চার লাখ টাকা লুট করেছে সন্ত্রাসীরা। বুধবার বিকালে নগরীর কোতোয়ালী থানাধীন ঘাটফরহাদ বেগ এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

চট্টগ্রাম: চট্টগ্রামে সর্দার আলী ফারুক নামে এক ব্যবসায়ীর কাছ থেকে চার লাখ টাকা লুট করেছে সন্ত্রাসীরা। বুধবার বিকালে নগরীর কোতোয়ালী থানাধীন ঘাটফরহাদ বেগ এলাকায় ওই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

জনতার সহায়তায় পুলিশ ঘটনাস্থল থেকে মোহাম্মদ মফিজ নামে এক সন্ত্রাসীকে গ্রেপ্তার করলেও লুট হওয়া টাকা উদ্ধার করতে পারেনি।

পুলিশ জানায়, জামাল খান এলাকার বাসিন্দা সর্দার আলী ফারুক দুপুরে ঘাটফরহাদ বেগ এলাকা থেকে বাড়ি ভাড়ার টাকা নিয়ে রিকসাযোগে ফিরছিলেন। পথে দেওয়ান বাজার ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে সন্ত্রাসীদের কবলে পড়েন। সন্ত্রাসীরা তার রিকসার গতিরোধ করে টাকা ভর্তি ব্যাগ ছিনিয়ে নেয়। পরে তার চিৎকারে স্থানীয় লোকজন ছিনতাইকারী মফিজকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী সাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। মফিজকে জিজ্ঞাসাবাদ চলছে বলে তিনি জানান। এ ব্যাপারে কোতোয়ালী থানায় একটি মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৩৫ ঘণ্টা, আগস্ট ১২, ২০১০

চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত যুবক নিহত
বেলজিয়ামে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি কিশোর নিহত
মাদক মামলায় এক ব্যক্তির ১০ বছর কারাদণ্ড
সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের
জনগণের জন্য কাজ করতে পারলে নিজেকে ভাগ্যবান মনে করি


চীনে ভ্রমণ স্থগিতের কথা ভাবছে স্বাস্থ্য মন্ত্রণালয়
ধানের শীষে ভোট চাইলেন তাবিথের মা
ইশরাকের গণসংযোগে হামলায় ফখরুলের প্রতিবাদ
ভাঙা হৃদয় জোড়া লাগালেন ব্র্যাড পিট ও জেনিফার অ্যানিস্টন
অটোমেশনে দুর্নীতি কমবে: অর্থমন্ত্রী