বাগেরহাটের মোড়েলগঞ্জে ৫টি পাইপগানসহ আটক-২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

বাগেরহাটের মোড়েলগঞ্জে ৫টি পাইপগান ও আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জামসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে মোড়েলগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে।

বাগেরহাট: বাগেরহাটের মোড়েলগঞ্জে ৫টি পাইপগান ও আগ্নেয়াস্ত্র তৈরির সরঞ্জামসহ ২ জনকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে মোড়েলগঞ্জ থানা পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন, খুলনা জেলার বটিয়াঘাটা উপজেলার হাতিরাবাদ গ্রামের নুরুজ্জামান শেখের ছেলে আ. হাকিম শেখ (৬৫) ও খুলনার রূপসা উপজেলার দেপাড়া গ্রামের মফিজুল ইসলাম খানের ছেলে খান জাকির হোসেন (৩৫)।
 
মোড়েলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিত্বে পুলিশের একটি টিম উপজেলার উত্তর বারইখালী গ্রামের মৃত. আ. রহিম তালুকদারের ছেলে নয়ন তালুকদারের বসত বাড়িতে অভিযান চালায়। অস্ত্র তৈরির কারিগর আ. হাকিম ও জাকির হোসেন স্থানীয় নয়ন তালুকদারের সঙ্গে চুক্তি অনুযায়ী অস্ত্র তৈরির জন্য তার বাড়িতে আসে। গত ৩/৪দিন ধরে সেখানে অবস্থান করে আগ্নেয়াস্ত্র তৈরির কাজ করছিল।

এ ঘটনায় মোড়েলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বাদী হয়ে ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯ (ক) ধারায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় আ. হাকিম শেখ (৬৫), খান জাকির হোসেন(৩৫), নয়ন তালুকদার (৩২), শামীম তালুকদারকে (৩৫) আসামি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

প্রচারণার জোয়ার ভোটের বাক্সেও দেখতে চান মেনন
আমার কোনো গ্রুপ নেই, চবি ছাত্রলীগ নিয়ে নওফেল
দারুণ দুর্দশায় মাইলি সাইরাস
মোদী ঢাকায় আসছেন ১৭ মার্চ
ঢাকার ভোট পর্যবেক্ষণে থাকছেন ৬৭ বিদেশি পর্যবেক্ষক


করোনাভাইরাস আতঙ্ক প্রভাব ফেলেছে চীনের ক্রীড়াঙ্গনেও
জেরুজালেম বিক্রির জন্য নয়: আব্বাস
স্ত্রী-কন্যাসহ ভোটের প্রচারণায় আতিক
বান্দরবানে ফের ধ্বংস নিষিদ্ধ পপি ক্ষেত, আটক ১
হোটেল সারিনায় স্ট্রিট ১৭ ক্যাফে