নাটোরে সাপের কামড়ে বিস্ময় যুবকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

নাটোরের লালপুরে সাপের কাপড়ে মারা গেলেন বিষ্ময়কর যুবক আব্দুর রহিম (২৬)। বুধবার সকালে নিজ বাড়িতে পোষা সাপের পরিচর্যা করতে গিয়ে বিষধর গোখরো সাপের কামড়ে তিনি মারা যান।

নাটোর: নাটোরের লালপুরে সাপের কাপড়ে মারা গেলেন বিষ্ময়কর যুবক আব্দুর রহিম (২৬)। বুধবার সকালে নিজ বাড়িতে পোষা সাপের পরিচর্যা করতে গিয়ে বিষধর গোখরো সাপের কামড়ে তিনি মারা যান।

বাড়িতে সাপ পালন করে অল্পদিনেই এলাকায় ব্যাপক পরিচিতি পান রহিম। বিষধর সাপ পালন করতে গিয়ে বারবার সাপের কামড় খেয়ে চিকিৎসা না নিয়েও তিনি এতদিন স্বাভাবিক ছিলেন। কিন্তু আজ আর তিনি বিষের যন্ত্রণা সহ্য করতে পারেননি।
 
ধুপইল ইউপি চেয়ারম্যান বুলবুল হোসেন বুলু বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘ধুপইল শোবগ্রামের সেন্টু মিয়ার পুত্র আব্দুর রহিম প্রায় ৩ বছর আগ থেকে বাড়িতে বিষধর সাপের পালন শুরু করেন। সাপগুলোর বিষদাঁত না তুলেই শরীরে নিয়ে ঘুরে বেড়াতেন আব্দুর রহিম। এসব সাপ প্রায় প্রতিদিনই তাকে কামড় দিলেও কোনো চিকিৎসা না নিয়েই সুস্থভাবে চলাফেরা করতেন তিনি। তার এই কর্মকান্ডে চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। অল্প দিনেই তার এই অবিশ্বাস্য কাজ ছড়িয়ে পড়ে এই অঞ্চলে। বিভিন্ন সংবাদমাধ্যম রহিমকে নিয়ে সংবাদ পরিবেশন করে।’

চাঁদপুর বিএম কলেজের প্রভাষক আতাউর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘নিজ বাড়িতে সাপের পরিচর্যা করতে গিয়ে বুধবার সকাল ৮টার দিকে বিষধর গোখরোর কামড় খান আব্দুর রহিম। এর আগে গোখরো সাপের কামড়ে তিনি সুস্থ থাকলেও এবার অসুস্থ হয়ে পড়েন। তাকে প্রথমে দয়রামপুরের একটি ক্লিনিকে নেওয়া হলে সেখানে তার অবস্থার অবনতি হয়। পরে তাকে নেওয়া হয় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে।

চেয়ারম্যান বুলবুল হোসেন বুলু আরো বলেন, ‘দুপুর ২টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নেওয়ার আগেই হাসপাতালের গেটে মারা যান আব্দুর রহিম।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০

বিএনপির ভোট করার অভ্যাস নেই: আইনমন্ত্রী 
পিকআপভ্যানের মুরগির খাঁচা থেকে গাঁজা জব্দ, আটক ৩
ক্যারিয়ারের শেষ টেস্ট খেলতে নেমে শাস্তি পেলেন ফিল্যান্ডার
‘নির্দেশ মানতে গিয়ে মার খেতে হয়েছে’
সিলেটে বাসচাপায় বৃদ্ধ নিহত


ওয়ারীতে শ্রমিকদল নেতা গুলিবিদ্ধ
মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলায় ৩ জনের সাক্ষ্যগ্রহণ
‘করোনা ভাইরাস রোধে প্রবেশদ্বারে স্ক্যানার বসানো হয়েছে’
‘ধর্ম ব্যবহার করে কেউ যেনো সাম্প্রদায়িকতা না ছড়ায়’
সেরা স্টল বিভাগে পুরস্কার পেল গ্রীন ডেল্টা