ত্রিশালে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩, আহত ৪১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ময়মনসিংহের ত্রিশালে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৪১ জন আহত হয়েছে। আহত ২৬ জনকে সংকটাপন্ন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি ১৫ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের নুরুর দোকান নামক এলকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশালে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ৪১ জন আহত হয়েছে। আহত ২৬ জনকে সংকটাপন্ন অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এবং বাকি ১৫ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের নুরুর দোকান নামক এলকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।

ত্রিশাল থানার ওসি ফিরোজ তালুকদার ও এলাকাবাসী সূত্র বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানায়, বুধবার দুপুর ১ টার দিকে ময়মনসিংহ থেকে ঢাকাগামী ড্রিমল্যান্ড পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১১-০১০৪) ও ময়মনসিংগামী একটি ট্রাকের মাঝে মুখোমুখি সংঘর্ষে বাসের ৪৪ যাত্রী আহত হন। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় ২৯ জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর ৩ জন মারা যান।

নিহত ৩ জনের মধ্যে একজনের নাম জানা গেছে। তার নাম বাবর (৬০)। বাকি দু’জনের একজন মহিলা ও অন্যজন পুরুষ। অজ্ঞাত পরিচয় হিসেবে তাদের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। বাকী ১৫ জনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ৫ জনের মধ্যে ৪ জনের নাম জানা গেছে। এরা হচ্ছেন- সাত্তার (৩৫), জলিল (২৫), সিদ্দিকুর রহমান সিদ্দিক (৪২) ও নজরুল (৫০)। এ ওয়ার্ডেই চিকিৎসাধীন অবস্থায় বাবর দুপুর আড়াইটায় মারা যান।

৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ২০ জনের মধ্যে ৬ জনের নাম জানা গেছে। এরা হচ্ছেন- মোহাম্মদ আলী (২১), ফকির আলী (১৮), মেহেদী আলম (৩০), আব্দুল আলী (৫৫), মাসুদ (৩৪) ও বকুল (৩২)।

প্রত্যদর্শীরা জানায়, মর্মান্তিক এ দুর্ঘটনায় বাস-ট্রাক দুটোই দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনার ফলে প্রায় আধা ঘন্টা ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। দুপুর দেড়টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।  
    
বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১০
প্রতিনিধি/একে

কক্সবাজারে ১০১ ইয়াবা কারবারির বিরুদ্ধে অভিযোগত্র দাখিল
শিক্ষককে মারধর, ভালুকা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
বগুড়ায় দুদকের মামলায় পৌর মেয়রসহ পাঁচজন কারাগারে
নগরবাসী পরিবর্তন চায়: হাজী মিলন
রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু


ইসলামিক ব্যাংকিং কার্যক্রম শুরু করল এনআরবিসি ব্যাংক
বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন তাবিথ
মৌসুমের বাইরে লবণ চাষিদের বিকল্প পেশার ব্যবস্থা করা হবে
পঞ্চগড়ে তাপমাত্রা ৯.২ ডিগ্রি, ঠাণ্ডায় কাহিল জনজীবন
বাড়িওয়ালার বিরুদ্ধে চবি ছাত্রীকে মারধরের অভিযোগ