ঢাবিতে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংর্ঘষ: আহত ৭

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ইসলামের ইতিহাস ও পালি বিভাগের মধ্যকার ফুটবল খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে সংঘর্ষ হয়েছে। এতে ৩ শিকসহ ৭জন আহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে ১জন কর্মচারীও রয়েছেন।



ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের(ঢাবি) ইসলামের ইতিহাস ও পালি বিভাগের মধ্যকার ফুটবল খেলাকে কেন্দ্র করে মঙ্গলবার বিকেলে সংঘর্ষ হয়েছে। এতে ৩ শিকসহ ৭জন আহত হয়েছে বলে জানা গেছে। এদের মধ্যে ১জন কর্মচারীও রয়েছেন।

আহত শিকরা হলেন- ইসলামের ইতিহাস বিভাগের শিক সিদ্দিকুর রহমান ও ইফতেখার হোসেন এবং পালি বিভাগের বিমান বড়–য়া।  ছাত্ররা হলেন- ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শাহাদত হোসেন, আবদুল্লাহ আল মামুন এবং পালি বিভাগের লিটন।

জানা যায়, বিশ্ববিদ্যালয় খেলার মাঠে মঙ্গলবার বিকেল ৫টার দিকে বিশ্ববিদ্যালয় আন্ত: বিভাগ ফুটবলের সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে ইসলামের ইতিহাস বিভাগ পালি বিভাগকে ৩-০ গোলে হারায়। ইসলামের ইতিহাস বিভাগের শিক্ষার্থীরা আনন্দ করার সময় পালি বিভাগের শিার্থীদের সঙ্গে সংঘর্ষ বাধে। সংঘর্ষ থামাতে গিয়েই উভয় বিভাগের ওই তিন শিক আহত হন। আহতদের বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে ভর্তি করা হয়েছে। পরে টহল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়।


বাংলাদেশ সময়: ১৯১০ঘণ্টা, আগস্ট ১০, ২০১০

আশুলিয়ায় সৎ মাকে হত্যার অভিযোগে তরুণী আটক
পিরোজপুরে পাসপোর্ট করতে এসে রোহিঙ্গা যুবক আটক
খুলনায় একই রাতে তিন স্থানে আগুন, নিহত ১
নাটোরে দুই বেকারির মালিককে লাখ টাকা জরিমানা
প্রকাশিত হয়েছে ‘ফেনী জেলার ইতিহাস ও ঐতিহ্য’


টাঙ্গাইল মহাসড়কে দুই শিক্ষার্থী নিহত, প্রতিবাদে সড়ক অবরোধ
প্রকাশ পেলো আঁখি আলমগীরের নতুন গানচিত্র ‘তোমার কারণে’
কাজী আরেফ রাজনীতির আকাশে ধ্রুবতারা: ইনু
শিগগিরই সমন্বিত শিক্ষা আইন আসছে: শিক্ষামন্ত্রী
ঢামেকের মেধাবীছাত্র সজীব লাইফ সাপোর্টে