স্ত্রীকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

.

walton

সাতক্ষীরার আশাশুনি উপজেলায় স্ত্রী মালতি দাশকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে সুভাষ দাস (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

সাতক্ষীরা: সাতক্ষীরার আশাশুনি উপজেলায় স্ত্রী মালতি দাশকে পরকীয়া থেকে ফেরাতে ব্যর্থ হয়ে সুভাষ দাস (৩০) নামে এক যুবক আত্মহত্যা করেছেন।

রোববার (২৯ মে) দিবাগত গভীর রাতে উপজেলার খাজরা ইউনিয়নের হাকিমমিয়া দাখিল মাদ্রাসা সংলগ্ন এলাকার একটি গাছে রশিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

আত্মহননকারী সুভাষ দাস ওই এলাকার ভৈবর দাসের ছেলে।

স্থানীয়রা জানান, সুভাষ দাসের স্ত্রী মালতি দাস একই এলাকার করিমের ছেলে আনারুল ইসলামের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি নিয়ে বেশ কয়েকবার সালিশ বৈঠকও হয়। কিন্তু প্রেমিক আনারুল ইসলামকে ভুলতে পারেনি মালতি দাস। একপর্যায়ে পারিবারিক অশান্তি চরম আকার ধারণ করলে আলাদা থাকতে শুরু করেন মালতি ও সুভাষ।

তিন/চার মাস বাবার বাড়িতে থাকার পর শনিবার স্বামীর বাড়ি ফেরেন মালতি। রোববার সন্ধ্যায় স্থানীয় ইউপি মেম্বর জালাল উদ্দিনের উপস্থিতিতে ফের সালিশি বৈঠক অনুষ্ঠিত হয়। পরে রাতে এ বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় মালতি নিজের খেয়াল খুশি মতো চলবেন বলে জানিয়ে দিলে অভিমান করে আত্মহত্যা করেন সুভাষ দাস।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, সুভাষের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪২ ঘণ্টা, মে ৩০, ২০১৬
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন: পরকীয়া
Nagad
দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি
ছোটপর্দায় আজকের খেলা
অবশেষে মাস্ক পরলেন ডোনাল্ড ট্রাম্প!
সুন্দরবনে নিশি যাপন, শোনা যাবে বাঘের গর্জন!
লেজিসলেটিভ-সংসদ বিভাগের সচিব সস্ত্রীক করোনা আক্রান্ত


ঢাকায় ভারতীয় নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
গণভবন থেকে সেনাকুঞ্জ কোথায় নেই তারা
ক্রেতাশূন্য দক্ষিণবঙ্গের সবচেয়ে বড় পশুর হাট ‘সাতমাইল’
মিরপুরে বিকেল হলেই বসে চোরাই মোবাইলের বাজার
ত্রিপুরায় ফের আসতে পারে লকডাউন: রতন লাল