বাঁশখালীতে ডাকাতের গুলিতে বৃদ্ধ ও গণপিটুনীতে ডাকাত নিহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

walton

চট্টগ্রামের বাঁশখালীতে ডাকাতের গুলিতে বৃদ্ধ ও গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে বাঁশখালীর পশ্চিম চাম্বল ইউনিয়নের ডেপুটিঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে ডাকাতের গুলিতে বৃদ্ধ ও গণপিটুনিতে এক ডাকাত নিহত হয়েছে। মঙ্গলবার ভোর ৫টার দিকে বাঁশখালীর পশ্চিম চাম্বল ইউনিয়নের ডেপুটিঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম মো. আবুল হোসেন (৭০)। এছাড়া গণপিটুনী নিহত ডাকাতের নাম আবু সৈয়দ (৪৫)। তার বাড়ি পশ্চিম চাম্বলের পার্শ্ববর্তী শৈলকুপা এলাকায়।

এছাড়া ডাকাতের গুলিতে আহত আবু তাহের (৩৭) নামে এক ব্যক্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত আরও ৭ জনকে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ মর্গে পাঠিয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, মঙ্গলবার ভোর ৫টার দিকে একদল ডাকাত ডেপুটিঘোনা এলাকার রাস্তা দিয়ে যাবার সময় খবর পেয়ে স্থানীয় লোকজন তাদের ধাওয়া করে। এসময় গ্রামের লোকজন চারপাশ থেকে তাদের ঘিরে ফেললে ডাকাতরা গুলি ও ইটের টুকরা ছুঁড়ে। এতে আবুল হোসেন ঘটনাস্থলেই মারা যান এবং কমপে ১০ জন আহত হয়। এরপর অন্য ডাকাতরা পালিয়ে গেলেও লোকজন ধাওয়া করে ডাকাত আবু সৈয়দকে ধরে গণপিুটনি দেয়।

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত (ওসি) এসএম আতাউর রহমান বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ডাকাত দল সম্ভবত আশপাশের কোন এলাকায় ডাকাতির চেষ্টা করেছিল। ব্যর্থ হয়ে ফিরে যাওয়ার সময় লোকজন তাদের ধাওয়া দিলে সংঘর্ষের ঘটনা ঘটে।

পালিয়ে যাওয়া ডাকাতদলের সদস্যদের গ্রেপ্তারে বাঁশখালীর বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে বলেও জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময় ১২১৫ঘণ্টা, আগস্ট ১০,২০১০

অভিজ্ঞতাবাদের জনক ফ্রান্সিস বেকনের প্রয়াণ
আতিককে পথভ্রষ্ট না হওয়ার পরামর্শ রুবানার 
টাইগারদের নতুন পেস বোলিং কোচ ওটিস গিবসন
সিলেটে বাসের ধাক্কায় লেগুনা উল্টে নারীর মৃত্যু
তথ্য অধিদফতরের ওয়েবসাইটে ‘মুজিব শতবর্ষ’ নামক সেবাবক্স


গাউছুল আজম মাইজভাণ্ডারীর ওরশ শুরু বুধবার
শীতলক্ষ্যা নদীর তীর থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার
হামলা নিয়ে তাবিথের লিখিত অভিযোগ
জিম্বাবুয়ে বোলারদের ধৈর্য পরীক্ষা নিলেন ম্যাথিউস-মেন্ডিস
অক্ষয়ের পারিশ্রমিক এখন ১২০ কোটি!